ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বানোয়াট ফোনালাপ: মোশাররফ

ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বানোয়াট ফোনালাপ: মোশাররফ

ভাবমূর্তি ক্ষুণ্ন ও নির্বাচনী প্রচার কাজে বিঘ্ন সৃষ্টির জন্য সৃজিত ও বানোয়াট ফোনালাপের ভিডিও প্রচার করা হচ্ছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতি ড. মোশাররফ দাবি করেন, আমি এধরনের কোনো ব্যক্তির সঙ্গে কখনো কথা বলিনি। তাকে আমি ব্যক্তিগতভাবে চিনিও না।

লিখিত বিবৃতিতে তিনি বলেন, সম্প্রতি বিভিন্ন সোস্যাল মিডিয়া, অনলাইন ও গণমাধ্যমে থাইল্যান্ড ভিত্তিক পোর্টাল ট্রিবিউনের বরাত দিয়ে আমার সঙ্গে মেহমুদের কথোপকথনের একটি বানোয়াট ফোনালাপের ভিডিও প্রকাশ ও প্রচার করা হচ্ছে। এ ভিডিওটি আমার ভাবমুর্তি নষ্ট, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণা কাজে বিঘ্ন ঘটানো এবং আমাকে বিব্রত করার জন্য নির্বাচনী প্রচারণার এ সময়ে বানোয়াট ও সৃজিত এ ভিডিওটি রাজনৈতিক হীন উদ্দেশ্যে প্রচার করা হচ্ছে। মেহমুদ নামে এ ব্যক্তিকে আমি চিনি না বা ভিডিওতে কথিত আইএসআই এর কোনো ব্যক্তি বা কর্মকর্তাকেও চিনি না। কথিত ওই ব্যক্তির সঙ্গে বা আইএসআইএর কোনো কর্মকর্তার সঙ্গে কখনও আমার কোনো ধরনের কথোপকথন হয়নি।

তিনি বলেন, আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ ও ২ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে প্রচারকাজে ব্যস্ত থাকায় প্রেস ব্রিফিং করে ওই বিষয়ে প্রতিবাদ করতে পারছি না। এ অবস্থায় উল্লেখিত সৃজিত ও উদ্দেশ্যপ্রণোদিত ফোনালাপের ভিডিওটি প্রচার করা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সব মহল ও ব্যক্তির কাছে অনুরোধ করছি।

জানতে চাইলে ড. মোশাররফ টেলিফোনে  বলেন, যে ভিডিওটি প্রচার করা হচ্ছে এটা বানোয়াট। আমি ওই ব্যক্তিকে চিনি না। কারও সঙ্গে আমার এ ধরনের কথাও হয়নি।