বিয়ের তারিখ জানালেন রণবীর-দীপিকা

বিয়ের তারিখ জানালেন রণবীর-দীপিকা

বলিউডের ‘যুগল’ রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রণয় কবে পরিণয়ে রূপ নেবে, এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ ছিল না। সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন ‘বাজিরাও-মাস্তানি’। তারা জানিয়ে দিলেন, আগামী নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন দু’জন।

রোববার (২১ অক্টোবর) দুই তারকার পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে বলা হয়, সাত পাক ঘুরে মালাবদল করার জন্য তারিখ ঠিক করা হয়েছে আগামী ১৪ ও ১৫ নভেম্বর।

ইংরেজি ও হিন্দিভাষায় দেওয়া বিবৃতিটি দীপিকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও পোস্ট করা হয়েছে। এতে বলা হয়, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের বিয়ের আয়োজন সম্পন্ন হবে আসছে ১৪ ও ১৫ নভেম্বর। বিগত বছরগুলোতে আপনারা আমাদের যেভাবে ভালোবেসে এসেছেন সেজন্য কৃতজ্ঞতা জানাচ্ছি, একইসঙ্গে আমাদের ভালোবাসা, বন্ধুত্ব ও একসঙ্গে পথচলার এই শুভযাত্রায় আপনাদের আশীর্বাদ চাইছি।’রণবীর-দীপিকার যৌথ বিবৃতিঅবশ্য মার্চেই খবর মিলেছিলো যে, বছরশেষেই দুই তারকার বিয়ের সানাই বাজতে চলেছে। তখন সংবাদমাধ্যমে বলা হয়, জানুয়ারিতে এ জুটির ‘পদ্মাবত’ চলচ্চিত্র মুক্তি পাওয়ার পর বিয়ের কথা পাকাপোক্ত করতে বসেন রণবীর ও দীপিকার মা-বাবা যথাক্রমে জগজিৎ সিং ও অঞ্জু ভবানী এবং প্রকাশ পাড়ুকোন ও উজ্জ্বলা পাড়ুকোন। বিয়ের ব্যাপারে দুই পরিবার একমত হলে দীপিকাকে আশীর্বাদস্বরূপ ‘সব্যসাচী শাড়ি’ উপহার দেওয়া হয়।

এরপর ‘মাস্তানি’খ্যাত দীপিকা তার কেনাকাটাও শুরু করেন। তার সঙ্গে কেনাকাটায় দেখা যায় ছোট বোন আনিশাকে।

গত বছরের ডিসেম্বরে মালাবদল করেন ভারতের সবচেয়ে আলোচিত জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এ নিয়ে তুমুল ব্যস্ততা ছিল সংবাদমাধ্যমের। রণবীর-দীপিকার বিয়ের সানাই বাজলে মুম্বাইয়ে তেমনই ব্যস্ততা দেখা যাবে বলে মনে করা হচ্ছে।