বিয়ের খবরকে গুজব বললেন পরিণীতি

বিয়ের খবরকে গুজব বললেন পরিণীতি

দিদি প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া -সম্প্রতি এমনই খবর ছড়িয়েছে বলিউড পাড়ায়। তবে এ খবরকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা নিজেই।

সোশ্যাল মিডিয়ায় পরিণীতি চোপড়া জানিয়েছেন তিনি এখনই বিয়ে করছেন না। যখন করবেন, সবাইকে জানিয়েই করবেন।

জাানা গেছে বড় বোন প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়ে নিয়ে দারুণ মেতে ছিলেন পরিণীতি চোপড়া। সব কাজ বাদ দিয়ে যোধপুরের উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এমনকী দরজা আটকে দুলাভাই নিকের কাছ থেকে মোটা অংকের টাকাও আদায় করেছেন। খবর রটেছে সেই দিনগুলি আবরও ফিরতে চলেছে চোপড়া পরিবারে। তবে এবার পাত্রী প্রিয়ঙ্কা নয়, পরিণীতি। কিন্তু এমন খবরেকে শুধুই গুজব বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা নিজেই।

এদিকে এখনই বিয়ে না করলেও পরিণীতি চোপড়া যে প্রেম করছেন, তা নিয়ে সন্দেহ নেই কারোরই। তবে দিদি প্রিয়ঙ্কার মতো কোনো বিদেশি নয়, তিনিও বলিউডের মানুষ। নাম চরিত দেসাই, কাজ করছেন সহকারী পরিচালক হিসেবে। তার সঙ্গে ২০১৬ সাল থেকে প্রেমে মজে আছেন পরিণীতি চোপড়া।

বলিউড অন্দর মহলের খবর ২০১৬ সালে ড্রিম টিম ট্যুরে প্রথমবার দেখা হয়েছিল এই লাভবার্ডদের। প্রথম সাক্ষাতেই নাকি পরস্পরের প্রেমে পড়ে যান তারা। প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের আগে পারিবারিক নৈশভোজেও পরিণীতির পাশে দেখা গিয়েছিল বয়ফ্রেন্ড চরিতকে। এমনকী, প্রিয়ঙ্কার বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে যোধপুরও গিয়েছিলেন তিনি।