বিবাহিত ১০ সুন্দরীর মধ্যে কে পরবেন সেরার মুকুট?

বিবাহিত ১০ সুন্দরীর মধ্যে কে পরবেন সেরার মুকুট?

বিবাহিত নারীদের নিয়ে প্রথমবারের মত অনুষ্ঠিত হচ্ছে সুন্দরী প্রতিযোগিতা। দুই বছরের দীর্ঘ প্রক্রিয়ার মধ্যে বাছাই করা হয়েছে সেরা দশ মিসেসকে। এই দশ জনের মধ্য থেকেই এক জনের মাথায় উঠবে সেরার মুকুট। কে হবেন সেরা? জানতে হলে অপেক্ষা করতে হবে আরও একদিন।

আগামীকাল শনিবার সন্ধ্যা ৭টায় গুলশান ক্লাবে অনুষ্ঠিত হবে এ আয়োজনের চূড়ান্ত পর্ব। বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের তারিখ ঘোষণা করেন আয়োজকেরা। পাশাপাশি পরিচয় করিয়ে
দেওয়া হয় সেরা ১০ প্রতিযোগীর সঙ্গে।


বাছাইকৃত সেরা দশজন প্রতিযোগীরা হলেন আফরিন আনিস রহমান, সুমা নুসরাত, মাটি সিদ্দিকী, মনিয়া, আবাফা দিলশা, রুমানা, সনজিদা, মুনজারিন অবনী, রাবেয়া ও সামান্তা।

বিভিন্ন জেলা থেকে প্রাথমিক নির্বাচন, পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ড পার হয়ে অডিশন, গ্রুমিং ও মোটিভেশনাল পর্বের পর সেরা দশে জায়গা করে নেওয়া প্রতিযোগীদের মধ্যে আছেন গৃহিণী, উদ্যোক্তা, সামাজিক উন্নয়নকর্মীসহ বিভিন্ন পেশার নারী।

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে বাংলাদেশ প্রতিযোগিতার আয়োজক–প্রধান অপূর্ব আবদুল লতিফ বলেন, 'বাংলাদেশে বিবাহিত মেধাবী নারীদের নিয়ে এ রকম কোনো আয়োজন আগে হয়নি। নারীর শক্তি ও জাগরণকে একধাপ এগিয়ে নেওয়ার লক্ষ্যেই এ আয়োজন।'

আগামী ডিসেম্বর মাসে বিজয়ী ‘মিসেস বাংলাদেশ’ যোগ দেবেন যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠেয় মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়।