বিগবসের অভিনেত্রীদের গোসলের ভিডিও ভাইরাল

বিগবসের অভিনেত্রীদের গোসলের ভিডিও ভাইরাল

শুরু হয়েছে ভারতের সবচেয়ে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস ১৩’। সালমান খান উপস্থাপিত এই অনুষ্ঠানটি নিয়ে এরই মধ্যে নানা তর্ক-বিতর্ক শুরু হয়ে গেছে। যেনো বিতর্কিত হওয়ায় এই অনুষ্ঠানটির একটি বিশেষ বৈশিষ্ট্য! এবার প্রকাশ হয়েছে বিগবসে অংশগ্রহণ করা অভিনেত্রীদের গোসলের ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সুইমিং পুলে গোসল করছেন কয়েকজন অভিনেত্রী। না শুধু অভিনেত্রীই ওই সুইমিং পুলে দেখা গেলো কয়েকজন পুরুষকেও। তবে আলাদা ভাবেই গোসল করতে দেখা যাচ্ছে তাদের।

রেশমি দেশাই থেকে সিদ্ধার্থ শুক্ল কিংবা আরতি সিং অথবা পঞ্জাবি অভিনেত্রী শেহনাজ গিল কিংবা বাঙালি-কন্যা দেবলিনা ভট্টাচার্য। সালমান খানের শো এবার টেলিভিশনের জনপ্রিয় তারাকারা জমিয়ে দিয়েছেন।

বিগ বসের ঘরের এলাকার মধ্যে যে সুইমিং পুল আছে, সেখানে একসঙ্গে নেমে পড়তে দেখা যায় দেবলিনা ভট্টাচার্য, আরতিদের। ভিডিওটি প্রকাশ হবার পরই ছড়িয়ে পড়েছে। এখন ভাইরাল এই ভিডিও।

সম্প্রতি এই শোয়ে আরতি সিংকে ‘চরিত্রহীন’ বলে আক্রমণ করেছিলেন সিদ্ধার্থ দে। বোনের সম্পর্কে কীভাবে ওই ধরনের কটূক্তি করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন আরতি সিংয়ের দাদা অভিষেক।

এদিকে অশ্লীলতার অভিযোগ তুলে বিগবস বন্ধের দাবি তুলেছিলেন কেউ কেউ। এছাড়াও একের পর এক ঝামেলা লেগে আছে এবারের আয়োজনে। সালমান খানও এই শো থেকে বেরিয়ে যাবেন বলে নোটিস করেছেন আয়োজকদের।