বিগবস শুরুর আগেই সাংবাদিককে সালমানের হুমকি

বিগবস শুরুর আগেই সাংবাদিককে সালমানের হুমকি

বলিউড সুপারস্টার সালমান খানের উপস্থাপনায় ‘বিগ বস’ অনুষ্ঠানটি এতটাই আলোচিত হয়েছে যে এটি নিয়ে আগ্রহের শেষ নেই দর্শকদের। বিতর্ক ইমোশন, গসিপ এই সব দিয়েই যেন সাজানো হয় শোয়ের প্রতিটা এপিসোড। আর কয়েকদিন পরেই শুরু হতে যাচ্ছে ‘বিগ বস সিজন ১৩’।

তার আগে সোমবার মুম্বাইয়ের আন্ধেরি মেট্রো স্টেশনে একটি সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়েছিলেন এই অনুষ্ঠানের উপস্থাপক সালমন খান। ঢোলের তালে নাচতে নাচতে মঞ্চে আসেন তিনি।


কিন্তু জানা যায়, অনুষ্ঠানের প্রশ্নত্তর পর্ব শুরু হতেই এক সাংবাদিকের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন সাল্লু ভাই। মঞ্চেই চিৎকার শুরু করেন তিনি। ওই সাংবাদিককে হুমকি দেন, প্রয়োজনে তাকে নাকি নিষিদ্ধও করবেন তিনি। অন্য সাংবাদিকদের কাছে মতামত জানতে চান তাকে নিষিদ্ধ করা উচিৎ কি-না!

এই অনুষ্ঠানে সালমানের সঙ্গে উপস্থিত ছিলেন আমিশা প্যাটেল, অর্জুন বিজলানি, সানা খান এবং পুজা বন্দ্যোপাধ্যায়।

শোনা যাচ্ছে, এবছর বিগ বসে শুধুমাত্র সেলিব্রিটিরাই অংশ নেবেন। শুটিং হবে হবে মুম্বাইয়ে। শেষ দশ বছর ধরে বিগ বসে উপস্থাপকের ভূমিকা পালন করছেন সালমান।

আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে ১৩তম ‘বিগ বস’। সম্প্রতি ফাঁস হয়ে গেছে বিগ বসের সব প্রতিযোগীর নাম। ভারতীয় এক গণমাধ্যম প্রকাশ করেছে এবারে প্রতিযোগীদের তালিকা।

সেই তালিকায় দেখা যাচ্ছে এবারের প্রতিযোগী থাকছেন বিজেন্দর সিং, দেবলীনা ভট্টাচার্য, রাজপাল যাদব, দয়ানন্দ শেঠি, সিদ্ধার্থ শুক্লা, মাহিকা শর্মা, মেঘনা মালিক, পবিত্র পুনিয়া ও আরতি সিং।