বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

ভেনিজুয়েলার ৩২ বছর বয়সী ফিটনেস মডেল মিশেল লুইন। রূপে-গুণে অনন্যা তিনি। সম্প্রতি একটি ফটোশুট করতে গিয়ে শুকরের হামলার শিকার হলেন তিনি। হয়েছেন আহতও।
 
মিশেল নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে সুন্দর দ্বীপে সাদা বিকিনিতে ঘুরছেন তিনি। সোশ্যাল মিডিয়ার মানুষজনের কাছে বাহামাসের এই দ্বীপ পিগ আইল্যান্ড বা শুকর দ্বীপ নামেই পরিচিত। প্রচুর বন্য সাদা শুকরের বাস এখানে।

সেই দ্বীপে শুকরদের সাথে ছবি তুলতে গিয়ে বিপদে পড়লেন মিশেল। শুকরেরা সম্ভবত অনুমতি ছাড়া তাদের ছবি তোলার বিষয়টি পছন্দ করেনি। তাই ফটোশুটের মাঝেই বিকিনি পরিহিতা মডেলকে কামড়ে বসে।

যারাই এখানে যান তারাই ওই দ্বীপে বসবাসকারী শুকরদের নিয়ে ছবি তুলে পোস্ট করেন। শুকররা তা খুব একটা পছন্দ করে না তা বোঝা গেল মিশেলের ঘটনায়। ফটোশুট করতে গিয়ে কয়েকটি শুকর তাড়া করে মিশেলকে। বাগে পেয়ে একটি বেরসিক শুকর মিশেলের পেছনে কামড়ও বসিয়ে দেয়।

ঘটনার আকস্মিকতা কাটিয়ে মডেল মিশেল মজার ভিডিওটি ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন। সেই ভিডিও ক্লিপে তাকে স্প্যানিশ ভাষায় ‘আমাকে কামড়ে দিল’ বলে চিৎকার করে উঠতে শোনা যাচ্ছে।


ভিডিওটি বেশ মজার হিসেবেই ভাইরাল হলেও মিশেলের অনেক ভক্তরা প্রিয় তারকার প্রাণ রক্ষার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছে। বন্য শুকরের আক্রমণ যে অনেক ভয়াবহ, তাও বলছেন কেউ কেউ।

মঙ্গলবার অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে ভিডিওটি এখনও পর্যন্ত ৫৭ লাখ মানুষ দেখেছেন।

এদিকে ইউএসএ টুডেলে একটি সাক্ষাৎকারে মিশেলের স্বামী জিমি বলেন, শুকরে কামড়ে দিলেও চামড়া ভেদ করে দিতে পারেনি। তাই চিন্তার তেমন কোনো কারণ নেই বলেই জানিয়েছেন চিকিৎসকেরা। এখন বেশ সুস্থ আছে মিশেল।

তিনি আরও জানান, শুকরদের সঙ্গে গাঁয়ে পড়ে ফটোশুটের স্বাদ মিটে গেছে মিশেলের।