বাসেই মারা গেলেন ডেঙ্গু আক্রান্ত যাত্রী

বাসেই মারা গেলেন ডেঙ্গু আক্রান্ত যাত্রী

ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি বাসে নড়াইলে বাড়ি যাওয়ার পথে ডেঙ্গুতে আক্রান্ত ইকরাম হোসেন (৪০) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে কালনা ঘাটে পৌঁছানোর পর ওই যাত্রীকে মৃত অবস্থায় পাওয়া যায়।

মৃত ইকরাম হোসেন নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের জব্বার শেখের ছেলে।

ইকরাম হোসেনের চাচাতো ভাই কবির হোসেন জানান, ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন ইকরাম। গ্রামের বাড়িতে তার স্ত্রী, একটি ছেলে ও মেয়ে রয়েছে। ইকরাম ঢাকায় একা থাকতেন। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে দেখা শোনার কেউ না থাকায় তিনি অসুস্থ্য অবস্থায় বুধবার রাতে ঢাকার আব্দুল্লাহপুর থেকে হানিফ পরিবহনের বাসে ওঠেন।

হানিফ পরিবহনের নড়াইল শহরের রূপগঞ্জ কাউন্টারের ম্যানেজার আকবর মন্ডল বলেন, ডেঙ্গু রোগে আক্রান্ত ওই যাত্রী দৌলতদিয়া ঘাটে পৌঁছানোর পরও কথা বলেছেন। কিন্তু কালনা ফেরিঘাটে পৌঁছানোর পর তার কোনো সাড়া পাওয়া যায়নি। এ সময় অন্যান্য যাত্রীরা তার গায়ে হাত দিয়ে দেখেন তিনি মারা গেছেন।

নড়াইল সদর থানা পুলিশের ওসি (তদন্ত) হরিদাস রায় বলেন, খবর পেয়ে পর মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। তার সঙ্গে কিছু ওষুধ, আনারস ও মোবাইলসহ ব্যাগ ছিল। পরিবারের সদস্যদের কোনো আপত্তি না থাকায় মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।