বাকেরগঞ্জে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

বাকেরগঞ্জে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাঁড়িয়াল ইউনিয়নের বামনিকাঠী গ্রামে মানসুরা (১৬) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করেছেন দুর্বৃত্তরা। সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

মানসুরা ওই গ্রামের এনায়েত খানের মেয়ে ও স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। আহতের স্বজনরা  জানান, সন্ধ্যার দিকে মানসুরা নিজ ঘরে একাই ছিল। তার মা সন্ধ্যা ৭টার দিকে ঘরে এসে দরজা খুলতে বললেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না। পরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখেন মানসুরা মাটিতে পড়ে আছে ও তার গলায় রক্তাক্ত জখমের চিহ্ন দেখতে পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে মানসুরা গলায় গুরুতর জখম হওয়ায় সে তেমনভাবে কথা বলতে না পরায় কিভাবে ও কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

পরিবারের ধারণা স্কুলছাত্রীর গলায় ব্লেড বা ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী বাকেরগঞ্জ থানার পরিদর্শক আনোয়ার হোসেন  জানান, মেয়েটি নিজে থেকেই এটি করেছে নাকি অন্য কেউ করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত করে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করার চেষ্টা অব্যাহত রয়েছে।