বাউফলে কুপিয়ে যুবক হত্যা

বাউফলে কুপিয়ে যুবক হত্যা

পটুয়াখালীর বাউফল উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে মামুন গাজী (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার কনকদিয়া ইউনিয়নের বীরপাশা মন্দিরের কাছে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, চার থেকে পাঁচদিন আগে যৌন হয়রানির ঘটনাকে কেন্দ্র করে মামুন গাজী একই এলাকার সেলিম মুন্সিকে মারধর করেন। ওই ঘটনায় বাউফল থানায় একটি মামলাও দায়ের করা হয়। পরে শনিবার সকালে সেলিম মুন্সির দুই ছেলে মিরাজ ও জহিরসহ কয়েকজন মিলে মামুন গাজীকে একটি মোটরসাইকেল থেকে নামিয়ে বীরপাশা মন্দিরের সামনে নিয়ে যান। সেখানে তাকে কুপিয়ে জখম করেন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মামুনের মোটরসাইকেল চালক জহিরুল ইসলাম বলেন, মামুনসহ তার অপর দুই চাচাতো ভাই কাদের ও হাসান গাজী প্রধানমন্ত্রীর তালতলীর জনসভায় যোগ দিতে যাওয়ার সময় মারধরের এ ঘটনা ঘটে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, কয়েকদিন আগে একটি মারধরের ঘটনাকে কেন্দ্র নিহত মামুনের বিরুদ্ধে মামলা করে প্রতিপক্ষ। ওই বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।