বাংলাদেশের বিপক্ষে তৃতীয় টেস্টে অনিশ্চিত উইলিয়ামসন

বাংলাদেশের বিপক্ষে তৃতীয় টেস্টে অনিশ্চিত উইলিয়ামসন

ওয়েলিংটনে তার দল জিতেছে ইনিংস ব্যবধানে। কেন উইলিয়ামসনও রান পেয়েছেন। তবে ক্রাইস্টচার্চে সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে নিউজিল্যান্ড দলে না-ও দেখা যেতে পারে অধিনায়ক উইলিয়ামসনকে।

ওয়েলিংটনে বাংলাদেশের প্রথম ইনিংস চলার সময় কাঁধে চোট পেয়েছেন উইলিয়ামসন। যদিও চোটটা খুব বড় কিছু নয়। তবে বাড়তি সতর্কতা হিসেবে তাকে শনিবার থেকে শুরু তৃতীয় টেস্টে না খেলানোর চিন্তা করছে নিউজিল্যান্ড টিম ম্যানেজম্যান্ট।
উইলিয়ামসনের চোট নিয়ে কিউই কোচ গ্যারি স্টিড বলেন, 'হ্যাঁ, কিছুটা ঝামেলা হয়েছে। অল্প একটু রক্তও বেরিয়েছে। তবে এটা বড় কোনো ইনজুরি নয়। আমরা আশা করছি, সে খুব দ্রুত সেরে উঠবে। তবে আমাদের নিশ্চিত করতে হবে সেটা যেন আর না বাড়ে। ক্রাইস্টচার্চে যখন সে যাবে, তখন বোঝা যাবে খেলবে কি খেলবে না।'

যেহেতু ইতোমধ্যেই বাংলাদেশের বিপক্ষে সিরিজ জেতা হয়ে গেছে। তার উপর সামনে বিশ্বকাপ। তাই কোনো ধরণের ঝুঁকি নিতে রাজি নয় নিউজিল্যান্ড। কিউই কোচ বলেন, 'কোনো খেলোয়াড়ই টেস্ট দল থেকে তার জায়গা ছাড়তে চায় না। তবে আমরা মনে করছি, যদি কোনো ধরণের ঝুঁকি থাকে তবে আমরা তাকে ওই ম্যাচে খেলাব না।'

ওয়েলিংটন টেস্টে ব্যাটিংয়ের সময়ও বেশ অস্বস্তি বোধ করছিলেন উইলিয়ামসন। তারপরও ৭৪ রানের একটি ইনিংস খেলেন তিনি। তবে বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে ফিল্ডিং করতে পারেননি কিউই দলপতি।