বরিশালে বাস-ইজিবাইক সংঘর্ষে বৃদ্ধা নিহত

বরিশালে বাস-ইজিবাইক সংঘর্ষে বৃদ্ধা নিহত

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের রূপাতলী এলাকায় যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার (ইজিবাইক) মুখোমুখি সংঘর্ষে রেনু বেগম (৫০) নামে এক যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছে।

শনিবার (০৯ মার্চ) সকাল ৯টার দিকে রূপাতলী এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতি-১ কার্যালয় সংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেনু বেগম নগরীর ২৫নং ওয়ার্ড রূপাতলী এলাকার বাসিন্দা আব্দুর রব হাওলাদারের স্ত্রী। ভোলা জেলার বাসিন্দা রেন্টু বেগম বরিশালে ভাড়া থাকতেন।

এদিকে দুর্ঘটনা কবলিত ইজিবাইকটি পুলিশ জব্দ করলেও বাসটি পালিয়ে গেছে। তাছাড়া আহত তিনজনের মধ্যে দু’জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানা উপ পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান  জানান, ঢাকা থেকে পটুয়াখালীগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ইজি বাইকের সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালকসহ চার যাত্রী আহত হয়। তাদের মধ্যে তিনজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক যাত্রী রেনু বেগমকে মৃত ঘোষণা করেন।

এছাড়া অটোরিকশার চালক আব্দুস ছালাম ও অপর যাত্রী মোতাহার খানকে গুরুতর অবস্থায় হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন এসআই মোস্তাফিজুর রহমান।