বরিশালে পৃথক ঘটনায় নার্সারি ব্যবসায়ীসহ ২ জনের মৃত্যু

বরিশালে পৃথক ঘটনায় নার্সারি ব্যবসায়ীসহ ২ জনের মৃত্যু

বরিশালে পৃথক ঘটনায় এক নার্সারি ব্যবসায়ীসহ দুইজনের মৃত্যু হয়েছে।


শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রোহান নামে এক যুবকের মৃত্যু হয়।

রোহান পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার সোহাগদল এলাকার সফিউজ্জামানের ছেলে।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাশেদুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে স্বজনরা রোহানকে নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিন্তু হাসপাতালে পৌঁছালে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিয়ে গেছেন।

এদিকে বরিশালের বানারীপাড়া উপজেলায় নদী থেকে ছাইদুল ইসলাম নামে এক নার্সারি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বানারীপাড়া উপজেলার তেতলা গ্রামের ৪ নম্বর ওয়ার্ড সংলগ্ন নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির ভাই সামসুল হক সরদার জানান, শুক্রবার সকালে পরিবারের লোকজন বাড়ি সংলগ্ন কঁচা নদীর ঘাটে ছাইদুলের জুতা ফেলে রাখা অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি থানায় অবহিত করলে তারা ঘটনাস্থলে এসে খোঁজাখুজি ‍শুরু করে। পরে বিকেলে পায়ে ইট বাধা অবস্থায় ছাইদুলের মরদেহ নদী থেকে উদ্ধার করে। নিহতের পরিবারের ধারণা তাকে হত্যা করা হয়েছে।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো