বঙ্গবন্ধু বিপিএলের ৭ দলের নাম দেখে নিন

বঙ্গবন্ধু বিপিএলের ৭ দলের নাম দেখে নিন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বঙ্গবন্ধু বিপিএল) ২০১৯ এর প্লেয়ার্স ড্রাফট হবে রোববার সন্ধ্যা ছয়টায়। রাজধানীর একটি হোটেলে এই বছরের সাতটি দল নিজেদের পছন্দের খেলোয়াড় দলে ভেড়াবে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপিত হবে ২০২০ সালে। জাতির পিতার জন্মশতবর্ষ ‘মুজিব বর্ষ’ উপলক্ষে বছরব্যাপী বিভিন্ন অনুষ্ঠান আয়োজন হবে। আগামী ৮ ডিসেম্বর বঙ্গবন্ধু বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে শুরু হবে ‘মুজিব বর্ষ’র ১০০ দিনের কাউন্ট ডাউন। এদিন উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিন দিন পর ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের এই আসর। 
এর আগে শনিবার সন্ধ্যায় রাজধানীর এক হোটেলে বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচন করা হয়। এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। কোনও ফ্র্যাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন ও দল ব্যবস্থাপনা সবই করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
এবারের আসরের দলগুলো হলো, যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স, সিলেট থান্ডার্স, রংপুর রেঞ্জার্স, রাজশাহী রয়্যালস ও কুমিল্লা ওয়ারিয়র্স।