বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার

বগুড়ায় বন্দুকযুদ্ধের পর পাসপোর্ট অফিসের এডি হত্যা প্রচেষ্টা মামলার আসামি শুভ গ্রেফতার

বগুড়ায় বন্দুকযুদ্ধের পর পাসপোর্ট অফিসের এডি হত্যা প্রচেষ্টা মামলার আসামি শুভ গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ডিবি পুলিশের সাথে সন্ত্রাসিদের বন্দুকযুদ্ধ হয়েছে। বন্দুকযুদ্ধের পর গুলিবিদ্ধ অবস্থায় বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারি পরিচালক সাজাহান কবিরকে কুপিয়ে হত্যা প্রচেষ্টা মামলার আসামি সন্ত্রাসি নূর আরাফাত শুভ (২২) কে গ্রেফতার করা হয়েছে। এ সময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে ।

ডিবি’র ওসি নূর-এ-আলম সিদ্দিকী জানান, শহরের ছিলিমপুরে পাওয়ার গ্রীডের পাশে সাজাহান কবির হত্যা প্রচেষ্টা মামলার আসামিরা আত্মগোপন করে আছে। গোপন সূত্রে এ সংবাদ পেয়ে গত বুধবার রাত পোনে দু’টার দিকে ডিবির একটি দল সেখানে যায়। কিন্তু পুলিশের আগমন টের পেয়ে সন্ত্রাসিরা পুলিশের উদ্দেশ্যে ৫-৬ রাউন্ড গুলি চালায়। তখন পুলিশও আত্মরক্ষার্থে ১০-১২ রাউন্ড পাল্টা গুলি ছোঁড়ে। এতে অন্য সন্ত্রাসিরা পালিয়ে গেলেও  ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় শুভ ধরা পড়ে। এ সময় শুভ’র হেফাজত থেকে একটি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধের সময় ডিবি’র কনস্টেবল রমজান আলী আহত হয়েছেন। তাকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গ্রেফতার করা শুভ সোনাতলা উপজেলার পাকুল্লা বাজার এলাকার ডা: এম এ হান্নান বাটালুর ছেলে। তবে শুভ শহরের ফুলতলার চককানপাড়ায় নাজমুলের বাড়িতে ভাড়া থাকতো।