বইমেলার স্টলের ব্যানারে পর্ন তারকার নাম, ৩ যুবক আটক

বইমেলার স্টলের ব্যানারে পর্ন তারকার নাম, ৩ যুবক আটক

 টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বইমেলায় পর্ন তারকা জনি সিন্স ও মিয়া খলিফা-এর নাম ব্যবহার করে স্টলে ব্যানার টাঙানোর দায়ে তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় তাদের পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। এছাড়া স্টলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে তিন দিনব্যাপী বই মেলার আয়োজন করেছে কালিহাতী উপজেলা সাধারণ পাঠাগার কমিটি। সহযোগিতায় রয়েছে উপজেলা প্রশাসন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বই মেলা উদযাপন কমিটির আহবায়ক শাহীনা আক্তারের সভাপতিত্বে মেলার উদ্বোধন করা হয়।

মেলার ৩৯ নম্বর স্টলে জনি সিন্স ও মিয়া খলিফা নামে একটি ব্যনার টাঙানো হয়। এ স্টলের নামকরণের ব্যানারে দুইজন পর্ন তারকার নাম ব্যবহার করায় সামাজিক যোগাযোগ মাধ্যম ও সচেতন মহলে সমালোচনার সৃষ্টি হয়।

ইউএনও শাহীনা আক্তার  বলেন, রোকন নাম দিয়ে স্টল বরাদ্দ নিয়ে কিভাবে দুইজন পর্ন তারকার নামে স্টলে ব্যানার টাঙানো হয়েছে, সেটা স্টল বরাদ্দ উপ-কমিটির কাছে তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে। এ ঘটনায় স্টলের তিন মালিককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।