‘ফ্রোজেন ২’তে প্রিয়াঙ্কা ও পরিণীতি চোপড়া

‘ফ্রোজেন ২’তে প্রিয়াঙ্কা ও পরিণীতি চোপড়া

ওয়াল্ট ডিজনির বহু প্রতীক্ষিত অ্যানিমেশন সিনেমা ‘ফ্রোজেন ২’ মুক্তি পাচ্ছে আগামী নভেম্বরে। সিনেমাটি ইংরেজির পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে ভারতে। আর হিন্দি ডাবিংয়ে এলসা ও অ্যানা চরিত্রে কণ্ঠ দিচ্ছেন বলিউডের অভিনেত্রী দুই বোন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও পরিণীতি চোপড়া।


এই প্রথম কোন সিনেমায় প্রিয়াঙ্কা ও পরিণীতি দুই বোন একসঙ্গে কাজ করছেন। 

সিনেমাটির একগুঁয়ে চরিত্র এলসাকে গভীরভাবে অনুভব করেন প্রিয়াঙ্কা। চরিত্রটিতে কণ্ঠ দেওয়া তার জন্য একটি দারুণ সুযোগ বলে মনে করেন তিনি।

পরিণীতি জানান, ‘ফ্রোজেন’ তার প্রিয় অ্যানিমেশন সিনেমা। প্রিয়াঙ্কার সঙ্গে সিনেমাটিতে কণ্ঠ দেওয়ার সুযোগ তার কাছে অনেকটা কেকের ওপরে থাকা চেরির মতো।

‘ফ্রোজেন ২’ পরিচালনা করেছেন ক্রিস বাক ও জেনিফার লি। মূল সিনেমায় ইংরেজিতে কণ্ঠদান করেছেন ক্রিস্টেন বেল, ইডিনা মেনজেল, জনাথন গ্রথ ও জোশ গ্যাড। 

২০১৩ সালের থ্রিডি কম্পিউটার-অ্যানিমেটেড মিউজিক্যাল ফ্যান্টাসি সিনেমা ‘ফ্রোজেন’র সিকুয়েল হলো ‘ফ্রোজেন ২’। ওয়াল্ট ডিজনি অ্যানিমেশন স্টুডিওস প্রযোজিত সিনেমাটি হ্যান্স ক্রিস্টিয়ান অ্যান্ডারসনের রূপকথা ‘দ্য স্নো কুইন’ অবলম্বনে নির্মিত। ১৫ কোটি ডলারে নির্মিত ‘ফ্রোজেন’ (২০১৩) বক্স অফিসে আলোড়ন তুলে ১২৭ কোটি ডলার আয় করে। 

ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্স চলতি বছরের ২২ নভেম্বর ‘ফ্রোজেন ২’ বিশ্বজুড়ে মুক্তি দিতে যাচ্ছে।