ফারুকীর নতুন সিনেমায় থাকছেন যারা

ফারুকীর নতুন সিনেমায় থাকছেন যারা

চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অনেক আগেই ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমার ঘোষণা দিয়েছেন। সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের নাম ঘোষণা করছেন তিনি। এই সিনেমায় এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী, অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল।

এবার গণমাধ্যমকে ফারুকী জানালেন, সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান। থাকছেন তিশাও।


 
জানা গেছে, সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের করবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী ও গুরুত্বপূর্ণ একটি নারী চরিত্রে অভিনয় করবেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান।

সোমবার তাহসান খান গোঁফওয়ালা একটি ছবি পোস্ট করেন ফেসবুকে। জানা গেলো ফারুকীর সিনেমার জন্যই এমন লুক তাহসানের। তবে এই সিনেমায় কোন চরিত্রে তাহসান অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমাটি নির্মিত হবে নির্মিত হবে ইংরেজি ভাষায়। শুটিং শুরু হওয়ার আগেই সিনেমাটির চিত্রনাট্য একাধিক ফেস্টিভ্যালে পুরস্কার পেয়েছে। সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের শুরুতেই সিনেমাটির শুটিং শুরু হবে।


 
সিনেমাটি প্রযোজনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর প্রতিষ্ঠান ‘ছবিয়াল’, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’, শ্রীহারি সেঠ ও বাংলাদেশের বঙ্গ।