ফরিদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

ফরিদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার ফরিদপুর-চরভদ্রাসন সড়কের লোহারটেক নামক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, রোববার (১১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই মোটরসাইকেলের তিন জন আরোহী মারাত্মকভাবে আহত হন এবং তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার সাখাওয়াত মোস্তফা বলেন, রাত ১১টার দিকে হাসপাতালে আনার তিনজনের মধ্যে দু’জনের মৃত্যু হয়। অপর জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতরা হলেন- চরভদ্রাসনের সদরের বিএসডাঙ্গী হেলিপ্যাড নামক এলাকার রশিদ মুন্সীর ছেলে মাসুদ মুন্সী (২১) ও আব্দুল সিকদারের ডাঙ্গীর শেখ ওহাবের ছেলে মেহেদী হাসান মিঠু (২০)। নিহতদের পরিচয় নিশ্চিত করেন চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত।

ফরিদপুর ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর আমিনুর রহমান জানান, ফরিদপুর পুলিশ লাইন থেকে পুলিশ কনস্টেবল পরীক্ষার ফলাফল জানতে চরভদ্রাসন থেকে ওই তিন যুবক মোটরসাইকেলে করে ফরিদপুরে এসেছিলেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত বলেন, নিহত যুবকের মধ্যে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় পাসের তালিকায় নিহত মাসুদের নাম শোনা গেছে। আগামীকাল নিশ্চিত করে বলা যাবে।