প্রথমবার নানা হয়ে উচ্ছ্বসিত ডিপজল

প্রথমবার নানা হয়ে উচ্ছ্বসিত ডিপজল

নানা হলেন চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। গত শনিবার (৯ নভেম্বর) রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মেয়ে ওলিজা মনোয়ার পুত্র সন্তানের জন্ম দেন। নবজাতক সন্তানের নাম রাখা হয়েছে ওলসায় রহমান। 


সোমবার (১১ নভেম্বর)  সুখবরটি জানিয়েছেন ডিপজল। তিনি বলেন, ‘প্রথমবার নানা হলাম। অনেক আনন্দিত আমি। বাসায় উৎসবের মতো একটা পরিবেশ তৈরি হয়েছে। আমার মেয়ে ও নাতি দু’জনই ভালো আছে। আমি চাই ও (ওলসায় রহমান) মানুষের মতো মানুষ হোক। আল্লাহ্‌র রহমতে ভালো কিছু করুক।’ 

অবশ্য প্রথমে রোববার (১০ নভেম্বর) দুপুরে ওলিজা মনোয়ার ফেসবুকে ঘরে নতুন অতিথি আগমনের খবর দেন। এই খবরটিই ছড়িয়ে যায় বিভিন্ন মাধ্যমে। যদিও পরে রাতে তিনি আরেক পোস্টে নবজাতকসহ ছবি দেন। একটি ছবিতে ডিপজলকে নাতিকে কোলে নিতেও দেখা যায়।

২০১৮ সালের ১৯ জুন রাজধানীর একটি অভিজাত হোটেলে গাঁটছড়া বাঁধেন ওলিজা ও অর্পণ রহমান। নানা সময় এ দম্পতি দেশ-বিদেশ ঘুরে বেড়ান এবং সুন্দর মুহূর্তগুলো শেয়ার করেন ফেসবুকে।

ওলিজা মনোয়ার লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে স্নাতক সম্পন্ন করেছেন। এছাড়া ফিল্ম অ্যান্ড মিডিয়া ও মেকআপ বিষয়ে পড়াশোনা করেছেন। ‘মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে ঢাকায় তার একটি প্রতিষ্ঠান রয়েছে। 

এছাড়া পরিচালনার সঙ্গেও যুক্ত হয়েছেন ওলিজা। ২০১৭ সালে বাবা ডিপজলকে নিয়ে ‘মেঘলা’ নামে একটি হরর সিনেমার শুটিং শুরু করেছিলেন তিনি। সিনেমাটির কাজ এখনো শেষ হয়নি।