প্রথমদিনে লড়বে যারা

প্রথমদিনে লড়বে যারা

দীর্ঘ প্রতিক্ষার পর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএল। গেল রোববার উদ্বোধন হলেও মাঠের লড়াই শুরু হচ্ছে বুধবার। প্রথমদিনে রয়েছে দুটি ম্যাচ। 
দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিট থেকে। আর দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়। প্রথম ম্যাচে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার্স। 
এরইমধ্যে উন্মোচন করা হয়েছে দল দুটির জার্সি, ঘোষণা করা হয়েছে অধিনায়কের নামও। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ হলেও তাকে প্রথম দুই ম্যাচে পাচ্ছে না দল। তার পরিবর্তে অধিনায়কত্ব করবেন ইমরুল কায়েস।
এদিকে সিলেট থান্ডার্সের দল নায়কের দায়িত্ব পালন করবেন মোসাদ্দেক হোসেন সৈকত।
দিনের দ্বিতীয় ম্যাচে লড়বে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি। মঙ্গলবার দুই দলই ঘোষণা করেছে দলীয় অধিনায়কের নাম। কুমিল্লা ওয়ারিয়র্সের নেত্রিত্ব দেবেন ধাসুন শানাকা আর রংপুরের অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে মোহাম্মদ নবীকে।
কুমিল্লা ওয়ারিয়র্স 
দেশি
সৌম্য সরকার, আল আমিন হোসেন সিনি., ইয়াসির আলি, সাব্বির রহমান, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, মাহিদুল ইসলাম অঙ্কন, সুমন খান, ফারদিন হোসেন অনি।
বিদেশি
ধাসুন শানাকা (অধিনায়ক), কুশল পেরেরা, মুজিব-উর রহমান, ডেভিড মালান
রংপুর রেঞ্জার্স 
মুস্তাফিজুর রহমান, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা।
বিদেশি
মোহাম্মদ নবী (অধিনায়ক), জুনাইদ খান, লুইস জর্জ গ্রেগরি, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ শাহাজাদ, আহমেদ শেহজাদ, টম এবেল।