প্রকাশ্যে ‘ঝগড়া’ করছেন অর্জুন-মালাইকা

প্রকাশ্যে ‘ঝগড়া’ করছেন অর্জুন-মালাইকা

বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন চলছে অনেক দিন থেকেই। প্রায়ই তাদের দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে হাত ধরে হাঁটতে। ডিনার পার্টি সারেন হরহামেশাই। চলতি বছরেই তারা বিয়ে করবেন বলেও গুঞ্জন আছে। এখানেই শেষ নয়, বিয়ের আগে তারা বাড়িও লোখান্ডওয়ালাতে নাকি একটি ফ্ল্যাটও কিনেছেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, প্রেমের ব্যাপারে ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন বেশ সিরিয়াস। প্রকাশ্যে তারা শুধু প্রেমই করছেন না ঝগড়াও করছেন মাঝে মধ্যেই।


সম্প্রতি একটি ছবিকে ঘিরে শীতল ঝগড়া হয়ে গেলো তাদের মধ্যে। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন মালাইকা আরোরা। তিনি ছবিটি পোস্ট করেন ফটোগ্রাফারের কোনো ক্রেডিট ছাড়াই। আর সেটা নিয়েই শুরু হয় দুই তারকার মধ্যে অশান্তি।

ইনস্টাগ্রামে একটি কুকুরের সঙ্গে আদুরে এক ছবি পোস্ট করে তার ক্যাপশনে মালাইকা লিখেছেন হ্যাপি সান্ডে। ছাইয়া ছাইয়া গার্ল ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে অর্জুন কাপুর সেখানে কমেন্ট করেছেন, ‘চিত্রগ্রাহকের দারুণ স্কিল রয়েছে, মেয়ে।’ এরপরেই অর্জুনকে ছবিটি ট্যাগ করে ক্রেডিট দিয়েছেন মালাইকা। লিখেছেন, ‘অবশ্যই, দারুণ স্কিল।’

এখানেই শেষ নয়। আরেকটি কথোপকথনের নমুনা পাওয়া গিয়েছে অর্জুন কাপুরের ইনস্টাগ্রাম পেজে। ৩৪ বছরের অভিনেতার একটি ক্লোজ-আপ ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘যখন ও আমাকে হাসার সময় ধরে ফেলল।’ এভাবেই খুনসুটিতে মেতে আছেন অর্জুন-মালাইকা।