পিছিয়ে যাচ্ছে সৃজিত-মিথিলার বিয়ে

পিছিয়ে যাচ্ছে সৃজিত-মিথিলার বিয়ে

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। সোমবার দুপুরে এমনই খবর প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয় আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন এই দুই তারকা।

টাইমস অব ইন্ডিয়াকে এক সাক্ষাৎকারে সৃজিত নিজেই তার বিয়ের খবর জানিয়ে ছিলেন। তবে গোল বেঁধেছে বিয়ের তারিখ নিয়ে।


 
সৃজিত অন্য একটি ভারতীয় গণমাধ্যমে বলেছেন, ‘আমি কোথাও এখনও বিয়ের দিন নির্দিষ্ট করে বলিনি। কিন্তু অনেক জায়গাতেই তা আপনা আপনি লেখা হয়ে যাচ্ছে। এরপর যদি, আমার বিয়ের কার্ড ছাপিয়ে আমাকেই পাঠিয়ে দেয়া হয় তা হলেও আমি অবাক হব না।

বিয়ের দিন নিয়ে তার উত্তর, ‘এখনই বিয়ের দিন সুনিশ্চিত করতে পারছি না। তবে শীতকালেই বিয়ে করার ইচ্ছা। ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি এ সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ এ সময় ছবির কাজ কম থাকে।’

সৃজিত আরও বলেন, ‘প্রপার ভেন্যু না পেলে বিয়ের দিন পিছিয়েও যেতে পারে। কারণ এখন ছবির কাজে ব্যস্ত আছি। বিয়ে পরবর্তী তারিখ হবে জুন মাসে।’


 
শোনা যাচ্ছিল, সম্প্রতি মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। কয়েক দিন আগে ঢাকা আর্মি স্টেডিয়ামে ফোক ফেস্টেও দেখা মেলে তাদের।

গত মার্চে অর্ণবের গানের একটি ভিডিওচিত্রে একসঙ্গে হাজির হন সৃজিত ও মিথিলা। সে কাজের সূত্রে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর একসঙ্গে তাদের দেখা গেছে অনেকবার। তাদের সম্পর্কটা বিয়েতে গড়াচ্ছে শিগগিরিই।