পিকআপ ভ্যানচাপায় যুবকের মরদেহ দেখে শিশুর মৃত্যু

পিকআপ ভ্যানচাপায় যুবকের মরদেহ দেখে শিশুর মৃত্যু

কুমিল্লার চান্দিনা উপজেলায় পিকআপ ভ্যানচাপায় মাসুম (২১) নামে এক যুবকের লোমহর্ষক মরদেহ দেখে চিৎকার করতে করতে মরিয়ম (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মাসুম কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাধানগর পশ্চিমপাড়া এলাকার মোসলেম মিয়ার ছেলে এবং মরিয়ম চান্দিনা উপজেলার মাধাইয়া এলাকার রমজান আলীর মেয়ে।

স্থানীয়রা জানায়, মাসুম ও শিশু মরিয়মের বাবা রমজান আলী দু’জন বন্ধু। সকালে মাসুম, রমজান ও তার শিশু কন্যা মরিয়ম নাস্তা করার জন্য মহাসড়ক সংলগ্ন হোটেলে যাওয়ার পথে কুমিল্লাগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে দাঁড়িয়ে থাকা মাসুমকে চাপাকে চাপা দিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাসুমের মৃত্যু হয়। এ দৃশ্য দেখে চিৎকার দিয়ে অচেতন হয়ে যায় শিশু মরিয়ম। পরে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতলে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, শিশুটির গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে মাসুমের লোমহর্ষক মরদেহ দেখে ভয় পেয়ে শিশু মরিয়মের মৃত্যু হয়েছে।