পারিবারিক ঝগড়ার জেরে পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

পারিবারিক ঝগড়ার জেরে পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

পারিবারিক ঝগড়ার জেরে গাজীপুর সদর উপজেলায় শাশুড়িকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছেন তারই পুত্রবধূ লাকি আক্তার (৪০)। নিহতের নাম সাবিরন নেছা (৭০)।

মঙ্গলবার (১৭ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে ওই উপজেলার মির্জাপুর ইউনিয়নের বিকেবাড়ি সিডপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় বুধবার (১৮ এপ্রিল) সকালে পুত্রবধূ লাকি আক্তারকে আটক করেছে পুলিশ। নিহত সাবিরন নেছা ওই এলাকার মৃত হাবিবুর রহমানের স্ত্রী।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রাশিদুল হক  জানান, বিকেবাড়ি সিডপাড়া এলাকায় স্ব-পরিবারে বসবাস করতেন বৃদ্ধা সাবিরন নেছা। পারিবারিক বিষয় নিয়ে মঙ্গলবার দিবাগত রাতে নিহতের বড় ছেলে রহিমের স্ত্রী লাকির সঙ্গে শাশুড়ি সাবিরন নেছার ঝগড়া হয়। একপর্যায়ে রাত ১১টার দিকে শাশুড়ি সাবিরন নেছা ঘর থেকে বের হলে লাকির তাকে এলোপাতাড়ি ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

এতে বৃদ্ধা সাবিরন গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য সাবিরনকে ঢাকায় পাঠায়। পরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। মরদেহ ফের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়। এ ঘটনার পর বুধবার সকালে স্থানীয়রা হালডোবা রক্ষিপপাড়া এলাকা থেকে পুত্রবধূ লাকিকে আটক করে পুলিশে দেয়।  

জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মুক্তারুজ্জামান জানান, এ ঘটনায় পুত্কে আটক করা হয়েছে। মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।