পাঁচবিবিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

পাঁচবিবিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৩ মার্চ) দুপুরে উপজেলার পাঁচবিবি-কামদিয়া সড়কের বিদ্দিগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাঁচবিবি উপজেলার দানেজপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মাহফুজ হোসেন (১৭) ও পানিয়াল গ্রামের মফিজ উদ্দিনের ছেলে তবিবর রহমান (৫৫)। এ ঘটনায় স্থানীয় বালিঘাটা বাজারের ভরত গোয়ালার ছেলে রাতুল গোয়ালা (২৩) গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান বলেন, দুপুরের দিকে মাহফুজ ও রাতুল মোটরসাইকেল চালিয়ে পাঁচবিবি-কামদিয়া সড়ক দিয়ে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা তবিবরের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তবিবর মারা যান। গুরুতর আহত হয় অপর চালক মাহফুজ ও তার সঙ্গী রাতুল।

খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত বলে ঘোষণা করেন। রাতুলকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর কারণেই মর্মান্তিক এ দুর্ঘটনায় দুইজনে মৃত্যু হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দু’টি থানায় জব্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।