পদবী পরিবর্তন দাবিতে পঞ্চগড়ে তৃতীয় শ্রেণির কর্মচারীদের কর্মবিরতি ও সমাবেশ

পদবী পরিবর্তন দাবিতে পঞ্চগড়ে তৃতীয় শ্রেণির কর্মচারীদের কর্মবিরতি ও সমাবেশ

পঞ্চগড় প্রতিনিধি: বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির (অফিস সুপার/সিএ-কাম ইউডিএ/সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর/সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর/প্রধান সহকারী/উচ্চমান সহকারী/অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক/নাজির কাম-ক্যাশিয়ার/ক্রেডিট চেকিং কাম-সায়রাত সহকারী/ মিউটেশন কাম-সার্টিফিকেট সহকারী)সহ অন্যান্য পদধারী কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে কর্ম বিরতি পালিত হয়েছে।
বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির উদ্যোগে গতকাল সোমবার সকাল নয়টা থেকে ১১ টা পর্যন্ত এই দুই ঘন্টা কর্ম বিরতি পালন করা হয়।

 তারা সকাল নয়টায় অফিসে হাজিরা দিয়ে কালেক্টরেট চত্বরে অবস্থান সমাবেশ করেন। জেলা-উপজেলায় এ কর্মসূচি পালনের কারণে এসব অফিসে কোন কাজকর্ম হয়নি। তবে কর্মকর্তারা অফিস করেছেন।সমাবেশে সমিতির সভাপতি মো. আবু তাহের এবং সাধারণ সম্পাদক মো. হুমায়ূন কবির বক্তব্য দেন। তারা তাদের বক্তব্যে বলেন, এটা আমাদের দীর্ঘদিনের দাবি। এ দাবি বাস্তবায়নে সমিতি যে কর্মসূচি ঘোষণা করেছে তা দাবি আদায় না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। এর পরে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।