পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত

পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত

 পটুয়াখালীর কলাপাড়া উপজেলার আলীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাকিয়া বেগম (৩৫) নামে এক মা ও তার ৪ বছরের ছেলে সিয়াম নিহত হয়েছে। এ ঘটনায় ১২ বছরের অপর ছেলে রাজু গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩ মে) বেলা সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতরা উপজেলার ধুলাসার ইউনিয়নের চর চাপলী গ্রামের বাসিন্দা বশির হাওলাদারের স্ত্রী-সন্তান। আহত রাজুকে উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের পরিবার ও প্রতিবেশীদের সূত্র জানা যায়, বশির হাওলাদার পেশায় একজন মাছ ব্যবসায়ী। তিনি লতাচাপলী ইউনিয়নের আলীপুরে নাছির মিয়ার ঘর ভাড়া করে পরিবার-পরিজন নিয়ে থাকেন। বাসার বৈদ্যুতিক তারের সমস্যা দেখা দিলে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে প্রথমে শিশু সন্তান সিয়াম বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে মা জাকিয়া বেগম ও পরে রাজু বিদ্যুৎস্পৃষ্ট হয়।

তাৎক্ষণিক তাদের উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিস্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মা ও শিশু সন্তানকে মৃত ঘোষণা করেন।

বাড়ির মালিক মো. আনছার উদ্দিন মোল্লা মা ও ছোট ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে  বলেন, দুর্ঘটনার সময় বিদ্যুতের তারে সমস্যার কারণে পুরো টিনসেড বাসা বিদ্যুতায়িত হয়ে পড়ে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।