নেতাকর্মীরা ভোট রক্ষা করবেন: ওবায়দুল কাদের

নেতাকর্মীরা ভোট রক্ষা করবেন: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অশুভ শক্তি চক্রান্ত করতে পারে। এমনকি তারা ভোট চুরিও করতে পারে। সেজন্য নিরাপত্তা বাহিনী মাঠে তৎপর রয়েছে। তাছাড়া আমাদের দলীয় নেতাকর্মীরাও ভোট রক্ষার কাজ করবেন।

রোববার (৩০ ডিসেম্বর) সকাল পৌনে ৯টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট উদয়ন প্রি-ক্যাডেট একাডেমি কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অশুভ শক্তি যেনো কোনো ধরনের অপচেষ্টা বাস্তবায়ন করতে না পারে সেজন্য নিরাপত্তা বাহিনী তৎপর রয়েছে।

ওবায়দুল কাদের বলেন, অশুভ শক্তি বেশ কিছু অপচেষ্টা চালিয়েছে। যা নিরাপত্তা বাহিনী রূখে দিয়েছে। আরও চক্রান্ত তারা করতে পারে। ভোট চুরিও করতে পারে এই অপশক্তি। যার জন্য পুলিশ, বিজিবি, র‍্যাব এমনকি সেনাবাহিনীও মাঠে রয়েছে। তাছাড়া আমাদের দলীয় নেতাকর্মীরাও ভোট রক্ষা করবেন।

তিনি আরও বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে। দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে। ভোটে জনগণ যে রায় দেবে, আমরা তা মাথায় পেতে নেবো।

কাদের বলেন, প্রচণ্ড শীত উপেক্ষা করে নারীরা পর্যন্ত ভোট কেন্দ্রে আসছেন। আমার বিশ্বাস সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হবে। এতে সারাদেশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয়ে শতভাগ আশাবাদী আমরা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সাম্প্রদায়িক অপশক্তি পরাজয় মেনে নিতে পারবে না। তারা মরণ কামড় দেবে। আজও যে চেষ্টা করবে না, তা নয়। আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ প্রস্তুত আছে।