নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ২

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ২

পটুয়াখালীতে এম নাঈম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ দুজন আহত হয়েছেন। আহতরা হলেন- বাসচালক মো. বাহাদুর তালুকদার (২৫) ও যাত্রী মো. রাজা (২২)।

শনিবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের কোডেক ট্রেনিং সেন্টার নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, এম নাঈম পরিবহন (বরিশাল মেট্রো ব- ১১-০০৬৪) বাসটি বরিশাল থেকে মাদারীপুর বোর্ডে চলাচল করে। শনিবার সকালে মাদারীপুর থেকে রিজার্ভ যাত্রী নিয়ে সমুদ্র সৈকত কুয়াকাটায় আসে বাসটি। সন্ধ্যায় বাসটি কুয়াকাটায় যাত্রী নামিয়ে আমতলী থেকে দুজন যাত্রী তুলে বরিশাল ফিরছিল। রাতে মহাসড়কের কোডেক ট্রেনিং সেন্টার নামক এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে বাসটির।

খবর পেয়ে পটুয়াখালী পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসীম উদ্দিন পিপিএম, ট্রাফিক ইন্সপেক্টর হেলাল উদ্দিন ও পটুয়াখালী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রেজওয়ান হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করেন।

পটুয়াখালী পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টারস) মো. শেখ বিল্লাল হোসেন জানান, এম নাইম পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। চালক ও এক যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুবল চন্দ্র শীল জানান, আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।