নিহতদের প্রতি সমবেদনা জানাতে জন্মদিনে উচ্ছ্বাস করেননি শাকিব খান

নিহতদের প্রতি সমবেদনা জানাতে জন্মদিনে উচ্ছ্বাস করেননি শাকিব খান

রাজধানী বনানী‌তে ২৮ মার্চ ঘ‌টে গেছে এক ভয়াবহ অ‌গ্নিকা‌ণ্ডের ঘটনা। ‌সেই ঘটনায় প্রাণ হারা‌নো মানুষদের জন্য এখ‌নো শো‌কে কাতর হ‌য়ে আ‌ছে দে‌শের মানুষ। ওই দিন‌টি‌তে ঢাকাই সি‌নেমার সুপারস্টার শা‌কিব খা‌নের জন্ম‌দিন ছিল। সবার স‌ঙ্গে ব্য‌থিত হ‌য়ে নি‌জের জন্ম‌দি‌নের কোনো উচ্ছ্বাস প্রকাশ ক‌রেননি শা‌কিব খান।

‌নি‌জের অ‌ফি‌সিয়াল ফেসবুক পেজে অ‌গ্নিকা‌ণ্ডে যারা মারা গেছেন তাদের প্রতি গভীর শোক প্রকাশ করে‌ছেন শা‌কিব খান। নিহতদের আত্মার শান্তি কামনার পাশাপাশি পরিবার ও পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানি‌য়ে‌ছেন। সেই সঙ্গে আহতদের দ্রুত সুস্থতা কামনা করে‌ছেন।


শা‌কি‌বের জন্ম‌দি‌নের প্রথম প্রহর থে‌কেই তা‌কে শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছে তার ভক্ত অনুরা‌গীরা। দুপু‌রে আগু‌নের ঘটনা ঘটায় জন্ম‌দি‌নের সব আ‌য়োজন ফি‌কে হ‌য়ে যায়। এরপরও জন্ম‌দি‌নের সন্ধ্যায় শা‌কি‌বের অ‌ফি‌সিয়াল ফ্যান্স ক্লাব টিম শা‌কিব‌কে ফুল দি‌য়ে জন্ম‌দি‌নের শু‌ভেচ্ছা জানায় ও কেক কা‌টে।

শুক্রবার (২৯ মার্চ) সবাই‌কে কৃতজ্ঞতা জা‌নি‌য়ে ফেসবুক পে‌জে শা‌কিব খান লি‌খে‌ছেন, ‘ভক্ত-অনুরাগীদের ভালোবাসায় আমি সবসময় সিক্ত হয়েছি। তাদের ভালোবাসার কাছে আমি নত। জন্মদিন উপলক্ষে প্রথম প্রহর থেকেই সোশ্যাল মিডিয়া ও মোবাইলে শতশত শুভেচ্ছাবার্তা এসেছে। বনানীর ভয়াবহ অগ্নিসংযোগের কারণে মন খারাপ ছিল। সন্ধ্যায় অফিসে আমার অফিসিয়াল ফ্যান্স ক্লাব টিম শাকিব খানের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটালাম। তারা নিজেদের মতো করে উদযাপন করছে। তাই তাদের প্রতি ভালোবাসা-কৃতজ্ঞতার শেষ নেই।’

অক্লান্ত পরিশ্রম আর বক্স অফিস সাফল্য দিয়ে প্রায় এক যুগ ধরে যিনি ঢালিউড সাম্রাজ্যের সিংহাসনে বসে আছেন তিনি শাকিব খান। ১৯৮৩ সালের ২৮ মার্চে তিনি নারায়ণগঞ্জ জন্মগ্রহণ করেন।

শাকিবের ক্যারিয়ার ঘেঁটে দেখা যায়, দেড় দশকেরও বেশি সময় ধরে অভিনয় করে চললেও কিং খান হিসেবে শাকিবের উত্থানটা ২০০৮ সালের দিকে। তারপর থেকে ঢাকাই ছবির শীর্ষ নায়ক তিনি। বলা হয়ে থাকে তিনিই ইন্ডাস্ট্রি! তাকে ঘিরেই এখানে টাকা লগ্নি হয়; ব্যবসার বীজ বোনেন প্রযোজক-হল মালিকরা। অনেক নতুন মুখ আসে আবার হারিয়েও যাচ্ছে। কিন্তু শাকিব বহাল তবিয়তে রাজার আসনে বসে আছেন বাংলা ছবির নায়কদের রাজত্বে।