নিশ্চিন্তে ভোট দিন, দেশবাসীকে র‌্যাব মহাপরিচালক

নিশ্চিন্তে ভোট দিন, দেশবাসীকে র‌্যাব মহাপরিচালক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশবাসীকে নিশ্চিন্তে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।

ভোট উৎসবের জন্য পুরো দেশ প্রস্তুত জানিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মহাপরিচালক দেশবাসীকে সব ধরনের সংশয় উপেক্ষা করে ভোট দিয়ে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করারও আহ্বান জানান।
 
শনিবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মিরপুর-১০ নম্বরে ঢাকা-১৫ আসনের আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনকালে এ আহ্বান জানান তিনি।

কেন্দ্রের ভোটগ্রহণ প্রস্তুতি ও নিরাপত্তা সংক্রান্ত বিষয়াদি পরিদর্শন শেষে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের তিনি বলেন, ভোটের দিন সব ধরনের নিরাপত্তা দিতে প্রস্তুত র‌্যাব। ভোটকেন্দ্র শান্তিপূর্ণ থাকবে। কোথাও যদি পুলিশ কমও থাকে তবু কোনো বিশৃঙ্খলা তৈরির সুযোগ নেই। র‌্যাব বিজিবি থেকে শুরু করে সেনাবাহিনী আমরা সবাই আছি।
 
এসময় বেনজীর আহমেদ আরও বলেন, একটি মহল কিছু গুজব রটানোর চেষ্টা করছে, বিশেষ করে সাইবার ওয়ার্ল্ডে। তারা পরিবেশ এমন করতে চাইছে যেন ভোটকেন্দ্র ভোট দেওয়ার জন্য না, রণক্ষেত্র।
 
ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বেনজীর আহমেদ বলেন, এতকিছুর পরেও কেউ যদি বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করে তা মোকাবিলায় আমরা প্রস্তুত আছি। আমরা চাই ভায়োলেন্সশূন্য নির্বাচন। এটাই আমাদের হাই প্রায়োরিটি। আমাদের নিরাপত্তা ব্যুহ কেউ ভাঙার চেষ্টা করলে তা শক্ত হাতে দমন করা হবে।
 
ঢাকা-১৫ আসন থেকে জামায়াতের সেক্রেটারি জেনারেল শফিকুর রহমানের প্রতিদ্বন্দ্বিতা কেন্দ্র করে বাড়তি কোনো নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হচ্ছে কিনা- এমন প্রশ্নের জবাবে র‌্যাব মহাপরিচালক বলেন, ২০১৪-১৫ সালের স্মৃতি আমরা এখনও ভুলিনি। কে কোথায় কীভাবে নির্বাচন করছে আমরা জানি। কে হুমকি তৈরি করতে পারে সে বিষয়েও আমাদের কাছে তথ্য রয়েছে। আর আমরা সেভাবেই প্রস্তুত রয়েছি।