নায়কের প্রেমে পড়েছেন নায়িকার মা

নায়কের প্রেমে পড়েছেন নায়িকার মা

নায়ক তো নায়িকার প্রেমেই পড়বে এটাই স্বাভাবিক ঘটনা। কিন্তু নায়িকাকে কাছে পেতে গিয়ে যখন নায়িকার মা নায়কের প্রেমে পড়ে যান তখন কী হয়? নিশ্চয় বিব্রতকর কোন পরিস্থিতি তৈরি হয়। ঠিক এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের কমেডি নাটক ‘ভালোবাসার মাইর প্যাঁচ’।

আলী সুজনের রচনা ও পরিচালনায় নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। আর এতে মিলনের বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এখানে মৌসুমীর চরিত্রটির নাম শাপলা।


নাটকটিতে দেখা যাবে, প্যারামেডিক্যাল পাশ করে হাফ ডাক্তার হয়েছেন নায়ক মিলন। এলাকার মেম্বার কন্যা শাপলাকে সে ভালোবাসে। কিন্তু শত চেষ্টা করেও শাপলার মন জয় করতে পারে না। এর মধ্যে কুয়েত ফেরত যুবক সবুজ এলাকায় এসে শাপলা কে বিয়ের প্রস্তাব দেয়। শাপলার বাবা এ বিয়েতে রাজি হয়ে যায়।

মিলনের উপর আকাশ ভেঙে পড়ে। বিয়ে ভাঙতে মরিয়া হয়ে উঠে সে। পাশের গ্রামের হেকু কবিরাজের কাছ থেকে লাভটনিক মিষ্টিপড়া আনে শাপলা কে খাওয়ানোর জন্য। যাতে শাপলা মিলন কে পাগলের মত ভালোবাসে।

কিন্তু মেম্বার বাড়ির কাজের মেয়ে মরিয়ম ভুল করে সেই পড়া মিষ্টি মেম্বারের স্ত্রী আমেনা বেগম কে খাওয়ায়। তারপর আমেনা বেগম মিলন কে পাগল এর মত ভালো বাসতে শুরু করে। এরপর কী হয়। দেখতে হবে নাটকে।

নাটকটিতে আনিসুর রহমান মিলন ও মৌসুমী হামিদ ছাড়াও আরও অভিনয় করেছেন সফিক খান দিলু, নীলা ইসলাম, রোমিও, সামান্তা, সেলিম রেজা, কমেডিয়ান শাহীন, সুমন আহমেদ বাবু, মালা সরকার, মঞ্জু মৃধা প্রমুখ।

নির্মাতা জানালেন, ফাষ্ট এন্ড ফিউরিয়াস প্রডাকশন প্রযোজিত নাটকটি ঈদের দিন রাত ৮টায় এসিয়ান টিভিতে প্রচারিত হবে।