নারীর হাতে লাঞ্ছিত হওয়ার খবরে অভিনেতা স্বাধীন খসরুর প্রতিবাদ

নারীর হাতে লাঞ্ছিত হওয়ার খবরে অভিনেতা স্বাধীন খসরুর প্রতিবাদ

নিউইয়র্কে মদ খেয়ে আফিয়া চৌধুরী নামের এক তরুণীর সঙ্গে ইভটিজিং করে লাঞ্ছিত হয়েছেন অভিনেতা স্বাধীন খসরু। জ্যাকসন হাইটসের পাশে রুজভেল্ট এভিনিউ ও ৭৯ স্ট্রিটের উপরে অবস্থিত রুমান্টিকা নামের একটি স্পেনিস বারের সামনে এ ঘটনা ঘটে ৩ অক্টেবর রাত ১০টা ১৫ মিনিটে।


 
এমনটা দাবি করে বাংলাদেশের বেশকিছু অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ হয়েছে। সেই সব সংবাদকে মিথ্যা দাবি করে নিন্দা জানিয়েছেন হুমায়ূন আহমেদের নাটক-সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া অভিনেতা স্বাধীন খসরু।

শুক্রবার (৪ অক্টোবর) নিজের ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমাকে নিয়ে কয়েকটা অনলাইন পত্রিকায় মিথ্যা, বানোয়াট খবর প্রকাশিত হয়েছে! সময় উল্লেখ করা হয়েছে সকাল সাড়ে ১০টা, ৩ অক্টোবর। ওই সময় আমি ‘নিউইয়র্ক প্রথম আলো আড্ডা’ শেষে যাই বাংলা চ্যানেলের লাইভ অনুষ্ঠানে।

ওই অনুষ্ঠানে আমার সঙ্গে ছিলেন গায়ক সেলিম চৌধুরী, ইশতিয়াক রুপু আহমেদ। উপস্থাপক ছিলেন শামীম আল আমিন।

এমনকি ওইসব নিউজে উল্লেখ করা হয়েছে, আমার সাথে কথা বলা হয়েছে। এ ব্যাপারে কেউ আমার সাথে কথা বলেনি। আমি এর তীব্র নিন্দা আর প্রতিবাদ জানাচ্ছি।’

স্বাধীন খসরুর এমন স্ট্যাটাসে তার সহকর্মী ও প্রিয়জনরা তার পাশে এসে দাঁড়িয়েছেন।


স্বাধীন খসরু অনেক দিন ধরেই অভিনয়ে অনিয়মিত। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মৃত্যুর পর তিনি নিজেকে আরও গুটিয়ে নেন। অনেক দিন হয় তার নতুন কোনো কাজ নেই। বর্তমানে তিনি আমেরিকায় স্থায়ীভাবে বাস করছেন।