নারায়ণগঞ্জে ডিবি পুলিশের ৮ সদস্য প্রত্যাহার

নারায়ণগঞ্জে ডিবি পুলিশের ৮ সদস্য প্রত্যাহার

নারায়ণগঞ্জ শহরের বরফকল চৌরঙ্গী পার্কের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেখানকার একটি দোকান মালিক ও তাদের লোকজনের সঙ্গে মারামারিতে জড়িয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের আট সদস্য প্রত্যাহার হয়েছেন।

সোমবার (২৭ আগস্ট) তাদের প্রত্যাহার করে মাসদাইরে জেলা পুলিশ লাইনে নেওয়া হয়।
 
তারা হলেন- ডিবির পরিদর্শক মাসুদুর রহমান, এসআই মিজানুর রহমান ও আবু সায়েম, এএসআই আজিজুর রহমান, দেওয়ান তৌফিক, বকুল মিয়া, আমিনুল হক ও কনস্টেবল লুৎফর রহমান।

জেলা ডিবি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম বাংলানিউজকে বলেন, ওই ঘটনাটি তদন্তের জন্য আমাকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। ইতোমধ্যে আটজনকে সাময়িক প্রত্যাহার করে নেওয়া হয়েছে। ঘটনায় যদি ডিবি পুলিশের কোনো কর্মকর্তা দোষি প্রমাণিত হন, তাহলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।
 
স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (২৬ আগস্ট) রাতে চৌরঙ্গী ফ্যান্টাসি পার্কের সামনে মাইলাইফ কেয়ার ফাস্টফুড নামে একটি দোকানে পরিবার নিয়ে খেতে যান ঢাকা জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এসআই খায়রুল বাশার। এসময় মিল্কশেক খাওয়ার পরে সেটি ভালো হয়নি দাবি করে বিল দিতে চাননি এসআই। এ নিয়ে দোকান মালিক ও তাদের লোকজনের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন জেলা ডিবি পুলিশের সদস্যরা।