নাটোরে বাসচাপায় ইজিবাইক চালক নিহত

নাটোরে বাসচাপায় ইজিবাইক চালক নিহত

নাটোর শহরের হরিশপুর পুলিশ লাইন্সের সামনে বাসচাপায় আব্দুল মান্নান মৃধা (৪২) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন শিশুসহ ৫ জন ইজিবাইক যাত্রী।

বুধবার (২৭ মার্চ) দুপুরে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইজিবাইক চালক আব্দুল মান্নান মৃধার মৃত্যু হয়।

নিহত মান্নান সদর উপজোর আব্দুল কুদ্দুস মৃধার ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন রাতে এতথ্য নিশ্চিত করেন। তিনি জানান, দুপুরের দিকে একটি ইজিবাইক পাঁচজন যাত্রী নিয়ে শহর থেকে দত্তপাড়ার  দিকে যাচ্ছিল। পথে হরিশপুর পুলিশ লাইন্সের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি বাস ইজিবাইককে চাপা দেয়। এতে চালকসহ ইজিবাইকের ৬ যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে নাটোর সদর  হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে  বিকেলের দিকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইজিবাইক চালক আব্দুল মান্নান মৃধা মারা যান। ঘাতক বাসটি আটক করা যায়নি।