না’গঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত দম্পতির মৃত্যু

না’গঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত দম্পতির মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত এক দম্পতির মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন-ফতুল্লার শাসনগাঁও এলাকার মাহবুবুর রহমান মাহবুব (২৫) ও তার স্ত্রী খাদিজা আক্তার রুনি (২১)। দুইজনই স্থানীয় এমবি নিট ফ্যাশন নামে গার্মেন্টসের শ্রমিক।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন  জানান, প্রথমে চিকিৎসাধীন অবস্থায় রুনির মৃত্যু হয়। এর দুই থেকে তিনঘণ্টা পর স্বামী মাহবুবের মৃত্যু হয়। তাদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুপুরে ঢামেকের পুলিশ ও নিহতের স্বজনরা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মাহবুবের মামা আলিম উদ্দিন জানান, দুপুরে হাসপাতাল থেকে চিকিৎসক জানিয়েছেন স্বামী-স্ত্রী দুইজনই মারা গেছেন। তাদের মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, গার্মেন্টেসে কাজ করার সূত্রে মাত্র দু’মাস আগে ভালোবেসে মাহবুবুর ও খাদিজার বিয়ে করেন। তাদের সংসারও ভালোভাবে চলছিলো। একটু অসাবধানতার কারণে সব শেষ হয়ে গেলো।

চলতি বছরের ১৩ জানুয়ারি (সোমবার) দুপুরে ফতুল্লার শাসনগাঁও এলাকার একটি তিনতলা ভবনের ছাদে ভেজা কাপড় শুকাতে গিয়ে কাপড় ছুড়ে মারলে বৈদ্যুতিক তারে সঙ্গে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন খাদিজা। এসময় তাকে বাঁচাতে তার স্বামী মাহবুবও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দুইজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করেন। এ সময় চিকিৎসক জানিয়েছিলেন দুইজনের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে।