ধর্মঘট না মেনে গাড়ি নামানোয় কয়েক চালককে মারধর

ধর্মঘট না মেনে গাড়ি নামানোয় কয়েক চালককে মারধর

নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় ধর্মঘট না মেনে সড়কে গাড়ি নামানোর কারণে কয়েক চালককে মারধর করে অন্যান্য যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করেছে আন্দোলনকারী কয়েকজন কিশোর শ্রমিক। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।


বুধবার (২০ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে কয়েকটি প্রাইভেটকারসহ অন্যান্য গাড়ির চালককে মারধর করা হয়। পরে পাশের পুলিশ বক্সের পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল এসে ধাওয়া দিয়ে শ্রমিকদের সেখান থেকে সরিয়ে দেয়।

এদিকে, এসব শ্রমিক সরে গিয়ে অন্যান্য শ্রমিকদের গুজব ছড়িয়ে বলে পুলিশ কয়েক কিশোর শ্রমিককে আটক করে রেখেছে। এ সংবাদে অন্যান্য শ্রমিকরা পুলিশ বক্সে জড়ো হয়ে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা লাগিয়ে দেয়। পরে আবারও পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

আন্দোলনকারী পরিবহন শ্রমিক কায়সার  বলেন, আমরা সুন্দরভাবে বলেছিলাম সড়কে গাড়ি না চালাতে। কারণ গাড়ি হয়তো অন্য কেউ ভেঙে বা কোনো ক্ষতি করে আমাদের দায় দিতে পারে। কিন্তু এমন সময় পুলিশ এসে আমাদের ওপর হামলা করেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক মিজান  বলেন, রাস্তার মধ্যে ট্রাক ও বাস রেখে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি করার চেষ্টা করছিলেন শ্রমিকরা। তাদের সরিয়ে দেওয়া হয়েছে।