দুর্গাপূজার গানে নাচলেন নুসরাত, মিমি ও শুভশ্রী

দুর্গাপূজার গানে নাচলেন নুসরাত, মিমি ও শুভশ্রী

 

অভিনেত্রী থেকে সংসদ সদস্য বনে যাওয়া দুই বন্ধু ‍মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান একসঙ্গে নাচলেন দুর্গাপূজার গানে। তাদের ধ্রুপদী নৃত্যে সঙ্গী হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ‘আসে মা দুর্গা সে’ শিরোনামে বড় চমক উপহার দিলেন পরিচালক রাজ চক্রবর্তী। 


মিমি ও নুসরাত দুই অন্তরঙ্গ বন্ধু। শুধু টলিপাড়ায় নয়, বাস্তবেও তাদের একসঙ্গে দেখা যায় প্রায়ই। এবার দুজনে ধ্রুপদী নৃত্যে আবির্ভূত হলেন পুজোর গানে। তাদের সঙ্গী হয়েছেন টলিপাড়ার আরেক উজ্জ্বল তারকা, পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী শুভশ্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
গানের দৃশ্যে তিনজনের উপস্থিতিই দর্শকের মনে তাক লাগানোর মতো। লাল বেনারসি, রুদ্রাক্ষ ও সিঁদুরে সেজেছেন শুভশ্রী। আগুনের শিখার মতোই তেজোদীপ্ত সাজ নুসরাতের। আর মিমি যেন উচ্ছ্বল প্রাণ ও সতেজতার প্রতীক হয়ে আবির্ভূত হয়েছেন গানের দৃশ্যে।

নুসরাত জাহান
আসন্ন দুর্গাপূজার জন্য উৎসবের আমেজে প্রস্তুতি চলছে গোটা পশ্চিমবঙ্গে ও বাংলাদেশে। এই উৎসবকে এবার আরও আনন্দঘন করে তুলবে এই গানটি। গত বছর একটি বিজ্ঞাপনী গানের ভিডিওতে নাচে তাল দিয়েছিলেন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। এবার অসুরবিনাশিনী দুর্গার আগমনী গানে একসঙ্গে নাচলেন কলকাতার টলিপাড়ার তিন নায়িকা।

রাজ চক্রবর্তীর পরিচালনায় ও বাবা যাদবের কোরিওগ্রাফিতে এই বিজ্ঞাপনী ভিডিও গানে কণ্ঠ দিয়েছেন রুপঙ্কর বাগচী, ইশান মিত্র, দুর্নিবার, মেখলা, বাংলাদেশের অর্ণব এবং আরও কয়েকজন।