দুদকের মামলা নিয়ে ভুল সংবাদ পরিবেশন হচ্ছে: ইশরাক

দুদকের মামলা নিয়ে ভুল সংবাদ পরিবেশন হচ্ছে: ইশরাক

দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি মামলার বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে ভুল তথ্য পরিবেশন করা হচ্ছে বলে দাবি করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) নির্বাচনী প্রচারণা শুরুর প্রাক্কালে তিনি বলেন, কিছু কিছু গণমাধ্যমে ভুলভাবে আমার মামলার খবরটি পরিবেশন করা হচ্ছে। উদাহরণ হিসেবে ইন্ডিপেন্ডেন্ট টিভির কথা বলতে পারি। বলা হচ্ছে দুর্নীতির মামলায় অভিযোগ গঠন করা হয়েছে। ইংলিশে টিকার যাচ্ছে 'indicted in corruption case'.

ইশরাক বলেন, মামলায়- সম্পদ বিবরণী চেয়ে নোটিশ দেওয়া হয়েছিল। কিন্তু আমি দেশের বাইরে থাকায় সময় মতো তা জমা দিতে পারিনি। এখানে দুর্নীতির কোনো বিষয় নেই।

‘আশা করি সব গণমাধ্যম এ বিষয়ে একটু সতর্কভাবে সংবাদটি পরিবেশন করবেন।’

তিনি বলেন, ২০১০ সাল থেকে আমি ট্যাক্স পে করে আসছি। তাদের কাছে আমার সম্পদের বিবরণী রয়েছে। নির্বাচন কমিশনে দুইটি ইলেকশনের আগে আমার সম্পদের বিবরণী দাখিল করতে হয়েছে।  এটি রাজনৈতিক হয়রানিমূলক ছাড়া আর অন্য কিছুই নয়।

এদিকে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ৫০ নম্বর ওয়ার্ড দয়াগঞ্জ মোড় থেকে যাত্রাবাড়ী মোড়, ৪৮ নম্বর ওয়ার্ড শহীদ জিয়া স্কুল থেকে গণসংযোগ শুরু করেন ইশরাক হোসেন।

এরপর কাজলা ভাংগা প্রেস, বাঁশপট্টি হয়ে শনির আখড়ার দিকে যান তিনি। তার সঙ্গে দলীয় নেতাকর্মীরা রয়েছেন।