দীপার চলিতেছে টানাটানি

দীপার চলিতেছে টানাটানি

বিনোদন রিপোর্টার : নতুন বছরে নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। এফ জামান তাপসের নির্দেশনায় ‘চলিতেছে টানাটানি’ নাটকে অভিনয় করছেন তিনি। এতে দীপা অভিনয় করছেন লিমা চরিত্রে। শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার শুরু হবে এই ধারাবাহিকটি। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে দীপা খন্দকার বলেন,‘ এখন এমন একটি সময়ে যাচ্ছে যেখানে ভালো স্ক্রিপ্ট পাওয়াই খুব কঠিন হয়ে পড়ে। কিন্তু চলিতেছে টানাটানি’র স্ক্রিপ্ট ভালোলেগেছে। তাছাড়া আমার চরিত্রেও কিছুটা নতুনত্ব আছে। যে কারণে কাজটি করে ভালোলাগছে। গত সপ্তাহেই ধারাবাহিকটিতে অভিনয়ে শুরু করেছি। আমার বিপরীতে আছেন শতাব্দী ওয়াদুদ। আশা করছি নাটকটি প্রচারে এলে দর্শকের ভালোলাগবে।

 দীপা খন্দকার অভিনয়ে আগের চেয়ে একটু কম দিচ্ছেন। কারণ সংসার এবং দুই সন্তানকে নিয়ে তার ভীষণ ব্যস্ত থাকতে হয়। যে কারণে মাসজুড়ে অভিনয়ে সময় দেয়াটা কঠিন হয়ে উঠে। বেছে বেছে কাজ করেন তিনি। তার অভিনীত জাহানারা আহমদে রচিত ‘লকেট’ ধারাবাহিকটি বিটিভিতে প্রচার হচ্ছে। অন্যদিকে চৈতী পরিচালিত ‘গল্প শেষে ঘুমের দেশে’ ধারাবাহিকটি দূরন্ত টিভিতে প্রচার হচ্ছে। বর্তমানে দেশের প্রায় সব ক’টি চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে দীপা’র নতুন একটি বিজ্ঞাপন। প্রাণ গুড়া মসলা’র বিজ্ঞাপনে তার উপস্থিতি দর্শককে মুগ্ধ করছে।

 এরইমধ্যে দীপা খন্দকারের উপস্থাপনায় শেষ হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘হাউজ ওয়াইফ’ এবং প্রচার শেষ হয়েছে তার অভিনীত আকরাম খান পরিচালিত ‘হাউজ ওয়াইভস’ ধারাবাহিক নাটকের কাজ। এছাড়া সত্য ঘটনা অবলম্বনে সম্প্রতি তিনি জয়ন্ত রোজারিও নির্দেশনায় প্রতিবন্ধীকে ঘিরে এগিয়ে যাওয়া গল্পের নাটক ‘বাড়িয়ে দাও তোমার হাত’ নাটকে অভিনয় করেও বেশ প্রশংসিত হয়েছেন। দীর্ঘদিন নাটকে অভিনয় করলেও এখনো তাকে চলচ্চিত্রে অভিনয়ে দেখা যায়নি। তবে দীপা খন্দকারকে আবু সাইয়ীদের নির্দেশনায় প্রেরণামূলক চলচ্চিত্র ‘মিষ্টি কথা’য় অভিনয় করতে দেখা যায়। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার