তিন সন্তান নিয়ে দুশ্চিন্তায় সানি লিওন

তিন সন্তান নিয়ে দুশ্চিন্তায় সানি লিওন

দুই ছেলে ও এক মেয়ে নিয়ে সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার ছোট্ট সংসার। মন দিয়ে ছেলে মেয়েদের বড় করে তুলছেন তারা। সন্তানদের নিয়ে ভাবনার শেষ নেই তাদের। বিশেষ এক কারণে তিন সন্তানকে নিয়ে ভীষণ দুশ্চিন্তায় নাকি দিন কাটাচ্ছেন সানি লিওন।

সন্তানদের নিয়ে সানি যেখানেই যান, সেখানেই পাপারাতজিরা তার পিছু নেয়। যা মোটেও পছন্দ করেন না এই বলিউড অভিনেত্রী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সানি লিওন জানান, তিন সন্তান নিশা, নোয়া ও এশারকে নিয়ে তিনি যখন বাইরে বের হন, সেই সময় তাদের ওপর বেশি ক্যামেরার ফ্ল্যাশ পড়লে তার বিরক্ত লাগে। ফটোগ্রাফারদের এমন ব্যবহার মাঝে মধ্যে তার অদ্ভুদ বলেও মনে হয় বলেও মনে হয়।

প্রসঙ্গত, কয়েক বছর আগে মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি লিওন। মেয়ে নিশার এক বছরের জন্মদিন উপলক্ষে তাকে নিয়ে ডিজনিল্যান্ডেও পাড়ি দেন সানি। যে ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে এসেছে একাধিকবার।

নিশার পর সানি লিওন আরও দু’টি সন্তান নোয়া এবং এশাকে দত্তক নেন। নিশা, নোয়া ও এশাকে নিয়ে এখন দিন কাটছে তার। সন্তানদের একটু অসুবিধাও তিনি মেনে নিতে পারেন না। ক্যামেরার ফ্লাশ তারা পছন্দ করে না। এদিকে পাপারাতজিরাও তাদের পিছু ছাড়ে না। এ নিয়ে দুশ্চিতায় দিন কাটতে তার।

পাপারাতজিতে এমনভাবে তাদের পিছু না নিতে অনুরোধ করেছেন সানি। এই অভিনেত্রী বর্তমানে দুটি টালিভিশন শো-এর শুটিং নিয়ে ব্যস্ত। টেলিভিশন শো-এর পাশাপাশি পরবর্তী সিনেমার কাজও শুরু করেছেন বলিউডের এই অভিনেত্রী।