তাসের বিশ্বকাপ পর্যবেক্ষণে চীন যাচ্ছেন যুগ্মসচিবসহ তিনজন!

তাসের বিশ্বকাপ পর্যবেক্ষণে চীন যাচ্ছেন যুগ্মসচিবসহ তিনজন!

আগামী ১৪ থেকে ২৮ সেপ্টেম্বর চীনের ওহানে অনুষ্ঠিত হবে ওয়ার্ল্ড কাপ ব্রীজ টুর্নামেন্ট। বাংলাদেশ অংশ নেবে এই প্রতিযোগিতায়। তাসের বিশ্বকাপে এটি হবে বাংলাদেশের দ্বিতীয়বার অংশ নেয়া।

বাংলাদেশ ব্রীজ ফেডারেশনের সভাপতি মুশফিকুর রহমান মোহন ও সাধারণ সম্পাদক এমএ কুদ্দুসসহ চীন যাচ্ছে ৯ সদস্যের বাংলাদেশ দল। সভাপতি নিজেই এই দলের কোচ, সাধারণ সম্পাদক নন-প্লেইং ক্যাপ্টেইন। দলে আরো আছেন এক ম্যানেজার ও ৬ খেলোয়াড়।


বিশ্বকাপে বাংলাদেশের খেলোয়াড়রা যাতে ভালো খেলেন, সেই প্রেরণা দিতে চীন যাচ্ছেন সরকারের উচ্চ পদস্থ তিন কর্মকর্তা। তাদের একজন যুগ্মসচিব ও একজন উপসচিব। তৃতীয়জন সচিবের ব্যক্তিগত সহকারী (পিএস)। তারা বিশ্বকাপে বাংলাদেশের খেলোয়াড়রা কেমন খেলেন তা পর্যবেক্ষণও করবেন।

যে তিন সচিব যাবেন তারা হলেন-জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্মসচিব) মো. মাসুদ করিম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর পিএস (উপসচিব) মজিবুর রহমান এবং যুব ও ক্রীড়া সচিবের পিএস প্রনব কুমার ঘোষ।

ইতিমধ্যে এই তিন সচিবের চীন সফরের অনুমতি দিয়েছে সরকার। তাদের নামে ইস্যু করা জিওতে সকল ব্যয়ভার বাংলাদেশ ব্রীজ ফেডারেশন বহন করবে বলে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ ব্রীজ দল
কোচ : মুশফিকুর রহমান মোহন।
নন-প্লেইং ক্যাপ্টেইন : এমএ কুদ্দুস।
ম্যানেজার : বিশ্বজিৎ সাহা।
খেলোয়াড় : মুহাম্মদ মনিরুল ইসলাম, মো. রাসেদুল আহসান, শাহ জিয়া-উল হক, এ এইচ এম কামরুজ্জামান, মো. আশিকুর রহমান চৌধুরী ও মো. মশিউর রহমান।