তারাকান্দায় বাস-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৬

তারাকান্দায় বাস-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৬

ময়মনসিংহের তারাকান্দায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে বাবা ও ছেলেসহ ৬ জন নিহত হয়েছে। নিহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী বলে জানা গেছে।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক হালুয়াঘাট উপজেলার বাহির শিমুল গ্রামের নূরে আলম ওরফে সোনা মিয়া (৪৫), একই উপজেলার গড়পাড়া এলাকার আইয়ুব আলী (৫৫), তার ছেলে আব্দুল করিম (২৪), সলিম উদ্দিন (২২), মাজাহারুল (১৮) ও সিলেটের নাজিম উদ্দিন (২৮)।

শুক্রবার (১১ মে) বিকেল সোয়া তিনটার দিকে উপজেলার কাকনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটানস্থলে ৫ জন এবং আব্দুল করিমকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

পুলিশ জানায়, হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ইমাম পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ফুলপুরগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ  হলে ঘটনাস্থলে অটোরিকশা চালকসহ ৫ জন নিহত ও পরে আরেকজন মারা যান।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক  জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।