তারকা দম্পতি মাসুম-মিলি’র কন্যা নাজিবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন

তারকা দম্পতি মাসুম-মিলি’র কন্যা নাজিবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন

অভি মঈনুদ্দীন : ফখরুল বাশার মাসুম  ও মিলি বাশার দীর্ঘদিন ধরে অভিনয়ের সাথে সম্পৃক্ত। তাদের আদরের কন্যা নাজিবা বাশারও অভিনয় করেন। গেলো ২৬ জানুয়ারি নাজিবা বাশার ও ওসামা রহমানের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে রাজধানীর লালমাটিয়া মহিলা কলেজের মাঠে। গেলো ২৪ জানুয়ারি নাজিবা ও ওসামার আকদ সম্পন্ন হয়। তারা দু’জনই দীর্ঘদিন ধরে জাতীয় ইংরেজি দৈনিক ডেইলি স্টার’এ কর্মরত। উভয় পরিবারের পারিবারিক সম্মতিতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ে প্রসঙ্গে নাজিবা বাশার বলেন,‘ বিয়ে করেছি আমি আমারই একজন শ্রেষ্ঠ বন্ধুকে। বলতে গেলে জীবনের বিভিন্ন সংকটময় মুহুর্তে দু’জন দু’জনকে কাছে পেয়েছি এবং সেখান থেকে আমাদের  বন্ধুত্ব, তারপর প্রেম, প্রেমের পর বিয়েতে গড়ায়।

 তবে ওসামাকে পেয়ে আমি ভীষণ খুশি। কারণ সে অনেক সহযোগিতা পরায়ণ একজন মানুষ। সুবর্ণা মুস্তাফা ফুফিকে অনেক অনেক ধন্যবাদ দিতে চাই সবসময় আমার পাশে থাকার জন্য।  আমার বোন নাবিলা বাশার এবং তার স্বামী আনোয়ার হোসেন সবুজের সহযোগিতা ছাড়া বিয়ের আনুষ্ঠানিকতা সম্ভব ছিলোনা। মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা। দোয়া চাই আল্লাহ যেন আমার বাবা মাকে ভালো রাখেন। বাবা মাকে ছাড়া কখনো থাকিনি। তাই তাদের ছাড়া থাকতে হবে, কেমন যেন লাগছে। ’ বিগত পাঁচবছর ধরে নাজিবা অভিনয়ের সাথে। তার অভিনীত প্রথম চলচ্চিত্র মিজানুর রহমান লাবুর ‘নূরুমিয়া ও তার বিউটি ড্রাইভার’।

 দ্বিতীয় চলচ্চিত্র বদরুল আনাম সৌদ’র ‘গহীন বালুচর’। এতে তিনি কোরিওগ্রাফার হিসেবেও কাজ করেন। শিগগিরই তিনি তানভীর মোকাম্মেল ও মোস্তফা কামাল রাজের দুটো চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। এরইমধ্যে আদনান আল রাজীব ও নাজমুল হুদা ইমনের নির্দেশনায় দুটো বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন নাজিবা বাশার। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে বদরুল আনাম সৌদ’র ‘পিঞ্জর’,‘ইদুর বিড়ালের গল্প’,‘এলেবেলে’,‘অন্তর্ধান’,‘দূরের মানুষ’। শিগগিরই প্রচার শুরু হবে তার অভিনীত মোন্তাসির বিপন পরিচালিত ‘অল্প স্বল্প গল্প’ ধারাবাহিকটি। নাজিবা ও ওসামাকে দোয়া জানাতে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন রাইসুল ইসলাম আসাদ, জহির উদ্দিন পিয়ার, আফজাল হোসেন, সুবর্ণা মুস্তাফা, জিতু আহসান, সাজু খাদেম, রাজীব সালেহীন, শর্মীমালা’সহ আরো অনেকে।