তরুণ উদ্যোক্তা তৈরিতে কাজ করছে সিসিএল

তরুণ উদ্যোক্তা তৈরিতে কাজ করছে সিসিএল
তরুণ উদ্যোক্তা তৈরিতে কাজ করছে সিসিএল

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে ক্রিয়েটিভ সার্কেল লিমিটেড (সিসিএল)। প্রতিষ্ঠানটির নানামুখী কর্মকান্ডের মধ্যে রয়েছে- ইন্টেরিয়র ও এক্সটেরিয়র ডিজাইনিং, ফটোগ্রাফি, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডিজাইন, ইভেন্ট ম্যানেজমেন্ট। এছাড়া সিসিএল’র রয়েছে ট্যুরিজম এবং ই-কমার্স বিজনেসও। বিভিন্ন অ্যাসোসিয়েশনের পার্টনার হিসেবেও সম্পৃক্ত রয়েছে এই প্রতিষ্ঠানটি। কাজ করছে তরুণ উদ্যোক্তা তৈরিতেও। এ লক্ষ্যে সংযুক্ত হচ্ছে বিভিন্ন কোম্পানির সাথেও। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ইতোমধ্যে ঢাকায় আয়োজন করা হয়েছে তরুণ উদ্যোক্তা পণ্যমেলা-২০১৮।

জানা যায়, ২০০৩ সাল থেকে ইন্টেরিয়র ও এক্সটেরিয়র ডিজাইনিং’র কাজ করছে সিসিএল। এছাড়া গ্রাফিক্স ডিজাইন ও ইভেন্ট ম্যানেজমেন্ট নিয়ে সহস্রাধিক গ্রাহকের সাথেও কাজ করছে প্রতিষ্ঠানটি। দক্ষতার সাথে সুচারুরূপে দেশব্যাপী বিভিন্ন স্থাপনার দৃষ্টিনন্দন নকশার কাজও করে চলেছে।

জানতে চাইলে সিসিএল’র প্রতিষ্ঠাতা মো. সাইফুল ইসলাম (স্মরণ) বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের ভিশন শুধু মুনাফা অর্জন নয়, দেশ ও মানুষের কল্যাণে কাজ করা, নিয়মতান্ত্রিক ও সুচারু কাজের মধ্য দিয়ে ডিজিটাল বাংলাদেশের প্রতিটি কোনায় সুনামের স্বাক্ষর রাখা। তরুণ উদ্যোক্তা তৈরির মধ্য দিয়ে বেকারত্ব দূরীকরণেও কাজ করে যেতে চান বলে জানান তিনি।