তবু সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব : ইমরুল

তবু সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব : ইমরুল

বাংলাদেশ দলের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার প্রায় ২০-২২ দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় একটি মন্তব্য। যেখানে দেখা যায় জাতীয় দলের বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস নাকি বলেছেন, বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পেলে ক্রিকেট ছেড়ে দেবেন তিনি।

সন্দেহ নেই এ মন্তব্যটি পুরোপুরি বানোয়াট এবং মনগড়া। এমন কোনো মন্তব্য বা ইঙ্গিত কখনোই দেননি ইমরুল। তাই তো এই বানোয়াট খবরটি চোখে পড়ার পর মর্মাহত হয়েছেন ৩২ বছর বয়সী বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল।


মঙ্গলবার ঘোষিত বিশ্বকাপ স্কোয়াডে সত্যিই সুযোগ পাননি ইমরুল। টপঅর্ডার ব্যাটসম্যান হিসেবে দলে জায়গা পেয়েছেন লিটন কুমার দাস এবং সৌম্য সরকার। তবে এতে হাল ছাড়ার পাত্র নন ইমরুল। বিশ্বকাপ দলে সুযোগ না পেলেও দেশের ক্রিকেটকে সেরাটা দেয়ার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়ার প্রত্যয় জানিয়েছেন ইমরুল।

বুধবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ কথা জানিয়ে বিশদ এক বার্তা দিয়েছেন ইমরুল। জাগোনিউজের পাঠকদের জন্য হুবহু নিছে তুলে ধরা হলো সেটি:

‘আমি একটা জিনিস কয়েকদিন যাবৎ লক্ষ্য করছি, আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসর নিচ্ছি! এটা সত্যি আমার জন্য অনেক দুঃখজনক এই খবর গুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে আমি সব সময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করেছি।

কখনও আল্লাহর রহমতে সফল হয়েছি, আবার ব্যর্থও হয়েছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটে ১% ও কিছু দিতে পেরে থাকি, তাহলে আমি নিজেকে স্বার্থক মনে করি। ক্রিকেট আমার ভালোবাসা, আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছি তার মানে এই না যে ক্রিকেট ছেড়ে দিবো। আমার সামনে যখনই সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার আমি সর্বাত্মক চেষ্টা করবো। সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার সকল ভক্ত ও হেটার্সদের!’