ডেমরায় পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

ডেমরায় পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

রাজধানীর ডেমরার কোনাপাড়া এলাকায় পানিতে ডুবে আসিফ হাসান প্রান্ত (১৮) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার (৯ জুন) দুপুর ১টার দিকে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক বিকেল ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত প্রান্ত পটুয়াখালী সদর উপজেলার বুড়িয়া গ্রামের শাহজাহান আলীর ছেলে। বর্তমানে সে কোনাপাড়া শাহজালাল রোডের একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো।

তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. রাসেল বাংলানিউজকে বলেন, দুপুরে বন্ধুদের সঙ্গে আসিফ হাসান প্রান্ত ডেমরা বাঁশেরপুল এলাকার ড্রেনের মতো দেখতে একটি খালের পানিতে গোসল করতে নামে। গোসল করার সময় হঠাৎ আসিফ পানিতে তলিয়ে যায়। বন্ধুরা চিৎকার করলে পরে তাকে পানি থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে প্রান্তর পরিবারের সদস্যরা।

প্রান্তর বড় বোন সাইমা আক্তার বাংলানিউজকে বলেন, প্রান্ত তার একমাত্র ভাই। সে স্থানীয় আব্দুর মান্নান উচ্চ বিদ্যালয়ে ১০ শ্রেণিতে পড়তো। সকালে বাসা থেকে বের হয়েছে। কোথায় যাবে তা আমাদের বলেনি। হাসপাতালে এসে শুনেছি, প্রান্ত গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান বাংলানিউজকে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।