ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাবের অ্যাওয়ার্ড প্রদান ও ঈদ সামগ্রী বিতরণ

ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাবের অ্যাওয়ার্ড প্রদান ও ঈদ সামগ্রী বিতরণ

ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির আয়োজনে ইফতার মাহফিল, গুণী শিল্পীদের বন্ধু বৃক্ষ অ্যাওয়ার্ড প্রদান ও অবহেলিত শিল্পীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি ও ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাব কেন্দ্রীয় কমিটির প্রধান পৃষ্ঠপোষক হাবিবুর রহমান।

অনুষ্ঠানে অভিনেত্রী অঞ্জনা রহমান, ববি, আনহা তামান্না, চিত্রনায়ক ওমর সানী, অমিত হাসান, সাব্বির আহমেদ, আশরাফ কবীর, নাট্যাভিনেত্রী অনন্যা অনু, রওনক বিশাখা শ্যামলী, তৌফা, অনন্যা আফরিনসহ চলচ্চিত্র ও টেলিভিশনের একঝাঁক অভিনেতা-অভিনেত্রী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন ডিএ তায়েব।

অনুষ্ঠানে বন্ধু বৃক্ষ অ্যাওয়ার্ড পেয়েছেন আনোয়ারা বেগম ও শিশু শিল্পী টুনটুনি মামুনি, (আমার মা) চিত্র নায়িকা পপি ও পরীমনি (সোনা বন্ধু), চিত্রনায়িকা আনহা তামান্না (আমার মা), শাহরিয়ার নাজিম জয়, শ্রেষ্ঠ পরিচালক (আমার মা), ডিএ তায়েব শ্রেষ্ঠ অভিনেতা (সোনা বন্ধু ও আমার মা), শ্রেষ্ঠ কাহিনি ও চিত্র নাট্যকার মাহবুবা শাহরীন (সোনা বন্ধু) ও শ্রেষ্ঠ চিত্র পরিচালক জাহাঙ্গীর আলম সুমন (সোনা বন্ধু)।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাব কেন্দ্রীয় কমিটির অন্যতম পৃষ্ঠপোষক দেওয়ান লালন আহমেদ বাপ্পি, ঢাকা রেঞ্জের পুলিশ সুপার আজাদ খান আজাদ, রমনা, শাহবাগ ও মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মাঈনউদ্দীন সুমন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইসরাত পায়েল।