ট্রেনের ধাক্কায় ছোটভাই নিহত, বড়ভাই আশঙ্কাজনক

ট্রেনের ধাক্কায় ছোটভাই নিহত, বড়ভাই আশঙ্কাজনক

রাজধানীর মগবাজার রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় সাবিল হোসেন রিফাত (২৮) নামে মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বড়ভাই মোটরসাইকেল চালক সামিল হোসেন রিয়াজ (৪০) গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৮ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহত দুই ভাই মালিবাগের শান্তিবাগ এলাকার মোহাম্মদ সেলিম হোসেন ছেলে।

নিহতের বাবা জানান, তার বড় ছেলে রিয়াজ একটি বায়িং হাউসে চাকরি করেন ও ছোট ছেলে রিফাত ঢাকা কলেজ থেকে মাস্টার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন। মোটরসাইকেল নিয়ে দুই ভাই ঘুরতে বের হন। মগবাজার রেলগেট অতিক্রম করার সময় একটি ট্রেন তাদের ধাক্কা দেয়। এসময় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক রিফাতকে মৃত ঘোষণা করেন। আর রিয়াজের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

প্রত্যক্ষদর্শী হেলাল সাজোয়ান জানান, কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেন মগবাজার রেললাইন অতিক্রম করার সময় ওই মোটরসাইকেলটি রেল লাইনের ওপর থাকা অবস্থায় ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুই ভাই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে এক ভাই মারা যান।

হাতিরঝিল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাগফুর রহমান  বিষয়টি নিশ্চিত করেছেন।